নাসির মজায় আছে, আমার বয়ফ্রেন্ড আছে আমিও মজায় আছি: সুবাহ

প্রকাশিত: ৮:১১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৯, ২০২১

নাসির মজায় আছে, আমার বয়ফ্রেন্ড আছে আমিও মজায় আছি: সুবাহ

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : ভালোবাসা দিবসে নতুন জীবনে পা দিয়েছেন জাতীয় দলের একসময়ের তারকা অল-রাউন্ডার নাসির হোসেন। কনের নাম তামিমা তাম্মি। গ্রামের বাড়ি টাঙ্গাইল। পেশা বিমানের কেবিন ক্রু। কাজ করেন সৌদি এয়ারলাইনসে। নাসিরের বিয়ের ছবি সোশ্যাল সাইটে পোস্ট করার পর যেমন অভিনন্দন বার্তা আসছে, তেমনই এক শ্রেণির মানুষ পুরনো কাসুন্দি ঘাটতে শুরু করেছেন। এতে নাসির দম্পতিসহ বিড়ম্বনায় পড়েছেন অভিনেত্রী হুমাইরাহ সুবাহ।

বছর দুয়েক আগে হুমাইরাহ সুবাহর একটি ভিডিও তুমুল আলোচনার জন্ম দিয়েছিল। যে ভিডিওতে তিনি নাসিরের সঙ্গে নিজের সম্পর্কের ব্যাপারটি ফাঁস করেছিলেন। সেই সম্পর্ক ভেঙে গিয়েছিল। এরপর ব্যাপক পরিচিত পান সুবাহ। রীতিমতো চারটি ছবিতে অভিনয়ও করে ফেলেছেন। যদিও কোনোটাই এখনো মুক্তি পায়নি। এবার নাসিরের বিয়ের পর নিজের বিড়ম্বনার কথা সোশ্যাল সাইটে জানিয়েছেন সুবাহ। নাসিরের বিয়ের পর থেকে সুবাহর ফেবসুক অ্যাকাউন্টের পোস্টগুলোতে আজেবাজে মন্তব্যের পাশাপাশি নাসির দম্পতির ছবি পোস্ট করা হচ্ছে। এতে চটেছেন সুবাহ।

এক ভিডিওবার্তায় তিনি বলেন, ‘তার (নাসির) সঙ্গে আমার সবকিছু শেষ হয়ে গেছে ২০১৮ সালে। এখন ২০২১ সাল। ৭ দিনে মানুষ মইরা ভুত হয়ে যায়, আর আপ্নারা ৩ বছর এক জিনিস মনে রাখছেন! এর মধ্যে আমি মিডিয়ায় আসলাম, সিনেমা করলাম, গান গাইলাম- এসব তো কেউ দেখেন না। এসব নিয়ে কথা বলেন না। এমনও তো হতে পারে আমি নতুন বয়ফ্রেন্ডকে নিয়ে ভালো আছি ভাই…। কী জন্য আপনারা শুধু নাসির নাসির করেন? নাসির বিয়ে করতেছে ভালো কথা। আমি জানি ও বিয়ে করবে, তো? করতেই পারে। দুইদিন পর আমিও করব।

তিনি আরও বলেন, ‘তো ও কি বিয়ে করবে না? সারাজীবন সিঙ্গেল থাকবে, নাকি আমার জন্য বইসা থাকবে? না আমি ওর জন্য বসে থাকব? মজার বিষয় হচ্ছে, নাসির যে মেয়েটাকে বিয়ে করছে, তাকে সবাই আমরা চিনি। ওর একটা ভাই ছিল, সেও আমার ফেসবুক ফ্রেন্ড ছিল। …. এতকিছু বলার দরকার কী? আমি এখন একজন অভিনেত্রী এবং মডেল। বাংলাদেশের মিডিয়াতে আমি আছি; আমাকে সবাই চেনে। নিজের চরকায় তেল দেন। দেখেন আপনার বউ কার সঙ্গে ভাইগা গেছে; কার বয়ফ্রেন্ড কার গার্লফ্রেন্ডের লগে ভাইগা গেছে… এইসব নিয়ে চিন্তা করেন। আমার ব্যক্তিগত জীবন নিয়ে আপনাদের চিন্তা করতে হবে না।’

সুবাহ বলেন, ‘ও (নাসির) বিয়ে করছে ও মজায় আছে। আমার বয়ফ্রেন্ড আছে আমিও মজায় আছি। আপনাদের (সাধারণ মানুষ) তিন-চারটা বউ থাকতে পারে, গার্লফ্রেন্ড থাকতে পারে আর আমরা মডেলদের দুই-চারটা বয়ফ্রেন্ড থাকলে দোষ কি? নিজের চরকায় তেল দেন। নাসিরের সঙ্গে আমার সম্পর্ক ছিল, সেইটা ২০১৮ সালেই লাইভের মাধ্যমে শেষ করে দিছি। আমিও বিয়ে করব। সবাইকে দাওয়াত দিতে পারব না, কিন্তু ছবি পোস্ট করব। তখন কি আমার বিয়ের ছবি আপনারা নাসিরের ওয়ালে পোস্ট করবেন? এত খোঁচান কেন? (এরপরের যা বলেছেন সেই কথাগুলো প্রকাশযোগ্য না। ভিডিও দেয়া হল সেই কথাটি শুনতে ভিডিও দেখতে হবে)।’

বিজ্ঞাপন

আর্কাইভ

February 2021
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
2728  

সর্বশেষ খবর

………………………..

shares