জৈন্তাপুরে নবাগত ইউএনও’র সাথে সাংবাদিকদের মতবিনিময়

প্রকাশিত: ১২:৫৬ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৯, ২০২১

জৈন্তাপুরে নবাগত ইউএনও’র সাথে সাংবাদিকদের মতবিনিময়

Sharing is caring!

জৈন্তাপুর প্রতিনিধি :: সিলেট জৈন্তাপুর উপজেলায় নবাগত ইউএনও’র সাথে জৈন্তাপুরে কর্মরত সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকাল ৪টায় উপজেলা নির্বাহী অফিসার নুসরাত আজমেরী হক’র কার্যালয়ে মতবিনিময় সভায় সাংবাদিকদের পক্ষ থেকে নবাগত ইউএনওকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

মতবিনিময় সভায় নবাগত নির্বাহী সাংবাদিকদের উদ্দেশ্য করে বলেন, সাংবাদিকরা হলো জাতির বিবেক আর পত্রিকা হচ্ছে সমাজের দর্পণ। বাংলাদেশের উন্নয়ন ও অগ্রযাত্রায় সাংবাদিকদের অংশিদারিত্ব কোন অংশে কম নয়।

জৈন্তাপুর উপজেলার যে কোন সমস্যা সমাধান এবং সকল উন্নয়ন কাজে তিনি সাংবাদিক মহলের সহযোগিতা কামনা করেন এবং শিক্ষারমান উন্নয়ন, পর্যটন শিল্পের বিকাশ এবং জৈন্তাপুর উপজেলাকে একটি মডেল উপজেলায় রূপান্তরিত করতে আন্তরিক প্রচেষ্ঠার কথা ব্যক্ত করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলার সহকারী কমিশনার ভূমি ফারুক আহমেদ, জৈন্তাপুর প্রেসক্লাব’র সভাপতি শাহেদ আহমদ, সিনিয়র সহ-সভাপতি ফয়েজ আহমদ, আব্দুল হালিম, সাধারণ সম্পাদক গোলাম সরওয়ার বেলাল, এস.এম রাজু, শাহজাহান কবীর খাঁন, নুরুল ইসলাম, জৈন্তাপুর অনলাইন প্রেসক্লাবের সভাপতি এম এম রুহেল, সাধারণ সম্পাদক মো. রেজওয়ান করিম সাব্বির, অর্থ সম্পাদক রাসেল মাহফুজ সদস্য শোয়েব উদ্দিন প্রমুখ। পরে উপজেলা নির্বাহী অফিসার শীতার্ত মানুষের মধ্যে বিতরণের জন্য প্রেসক্লাব নেতৃবৃন্দের হাতে ৫০টি কম্বল তুলে দেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

February 2021
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
2728  

সর্বশেষ খবর

………………………..

shares