খাওয়া-দাওয়া নিয়ে মায়ের সঙ্গে ঝগড়া: অভিমানে বিশ্ববিদ্যালয় ছাত্রীর ‘আত্মহত্যা’

প্রকাশিত: ১০:৪৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৯, ২০২১

খাওয়া-দাওয়া নিয়ে মায়ের সঙ্গে ঝগড়া: অভিমানে বিশ্ববিদ্যালয় ছাত্রীর ‘আত্মহত্যা’

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : খুলনা বিশ্ববিদ্যালয়ের ড্রয়িং অ্যান্ড পেইন্টিং ডিসিপ্লিনের প্রথম বর্ষের শিক্ষার্থী আফসানা আফরিন সুমি (১৯) আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে তার পরিবার।

শুক্রবার নিজ বাসায় দুপুরে ওড়না দিয়ে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন তিনি। সেখান থেকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন খানজাহান আলী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রবীর কুমার বিশ্বাস।

তিনি বলেন, শিক্ষার্থীর বাবা লিখিত অভিযোগে বলেছেন খাওয়া-দাওয়া করত না এ নিয়ে মায়ের সঙ্গে ঝগড়া ও কথাকাটি হয়। এরপর ওই শিক্ষার্থী শুক্রবার দুপুরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। এ ঘটনায় অস্বাভাবিক মৃত্যু হয়েছে এমন একটি মামলা হয়েছে।

হাসপাতাল সূত্রে জানা যায়, আফসানা আফরিন সুমি ওড়না দিয়ে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেন। পরে তার আত্মীয়-স্বজন তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল (খুমেক) নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক দুপুর ১টার দিকে মৃত ঘোষণা করেন।

তবে ওই শিক্ষার্থীর ফেইসবুক ও হোয়াটসঅ্যাপ স্টোরিতে দেখা যায়, প্রেমের সম্পর্ক ভেঙে যাওয়াকে কেন্দ্র করে বিভিন্ন পোস্ট দিয়েছিলেন মৃত্যুর এক ঘণ্টা আগে।

তার সহপাঠীদের সঙ্গে কথা বলে জানা যায়, সব সময় নিজে হাসিখুশি থেকে অন্যদেরও হাসিখুশি রাখতেন।

তবে সহপাঠীদের ধারণা, সম্পর্ক ভেঙে যাওয়া নিয়ে হতাশায় ভুগছিলেন সুমি। মাঝেমধ্যে তাদের মধ্যে সম্পর্ক নিয়ে ঝামেলা হতো তবে সেগুলো আবার মিটে যেত।

হঠাৎ কাউকে কিছু না জানিয়ে আত্মহত্যা করায় সহপাঠীরা হতবাক।

ড্রয়িং অ্যান্ড পেইন্টিং ডিসিপ্লিন থেকে জানা যায়, খুলনা বিশ্ববিদ্যালয়ে ২০১৯-১৯ সেশনে ভর্তি হলেও পরবর্তী ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের সঙ্গে পড়াশোনা চালিয়ে যাচ্ছিলেন সুমি। তিনি প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন।

বর্তমানে তার মরদেহ খুমেক হাসপাতালের লাশ ঘরে রয়েছে। শনিবার তার লাশ দাফন করা হবে।

বিজ্ঞাপন

আর্কাইভ

February 2021
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
2728  

সর্বশেষ খবর

………………………..

shares