সার্ক মানবাধিকার ফাউন্ডেশন শাহপরান থানা শাখা কমিটির অনুমোদন

প্রকাশিত: ১২:৫৫ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৮, ২০২১

সার্ক মানবাধিকার ফাউন্ডেশন শাহপরান থানা শাখা কমিটির অনুমোদন

Sharing is caring!

: আন্তর্জাতিক স্বীকৃতি প্রাপ্ত সারাবিশ্বের আলোড়ন সৃষ্টিকারী অন্যতম মানবতাবাদী সংগঠন সার্ক মানবাধিকার ফাউন্ডেশন শাহপরান থানা শাখা’র কমিটি (২০২১-২০২২) আগামী দু বছরের জন্য অনুমোদিত হয়েছে।

১৬ই ফেব্রুয়ারি ২০২১ইং তারিখে সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের সভাপতি, বিচারপতি ছিদ্দিকুর রহমান মিয়া ও সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের মহাসচিব, মাওলানা মোহাম্মদ আবেদ আলী উক্ত কমিটির অনুমোদন দেন।

উক্ত কমিটিতে সৈয়দ রুহুল আমিন সভাপতি, হাবিবুর রহমান হৃদয় সাধারণ সম্পাদক ও মোঃ রায়হান হোসেন (মান্না) সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন।

এছাড়াও ২১ সদস্য বিশিষ্ট নির্বাহী কমিটিতে স্বপন দেবনাথ সিনিয়র সহ-সভাপতি, লিটন রায় সহ-সভাপতি, মোঃ লিটন আহমেদ সহ-সভাপতি, সৈয়দ শামীম আহমদ যুগ্ম সম্পাদক, মোঃ জসিম উদ্দিন অর্থ সম্পাদক, সৈয়দ ইমাদ মিয়া দপ্তর সম্পাদক, মোস্তফা কামাল প্রচার ও প্রকাশনা সম্পাদক, রাবেয়া খানম মহিলা বিষয়ক সম্পাদিকা, মোঃ সোলেমান পারভেজ সমাজ কল্যান সম্পাদক, শেখ মোঃ মোস্তফা কামাল সাংস্কৃতিক সম্পাদক ও মোঃ হারুন রশিদ, মোঃ নজরুল ইসলাম, মোঃ সাহেদ মিয়া, মোঃ বদরুল ইসলাম, মোঃ আক্তার হোসেন, মোঃ আবু ছায়েদ, মোঃ হেলাল আহমদ তালুকদার, আব্দুল্লাহ আল মামুন নির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত হয়।

সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের সভাপতি ও মহাসচিব বিশ্বাস করেন শাহপরান থানা শাখার মাধ্যমে এঅঞ্চলের অসহায় ও নির্যাতিত নারী, পুরুষ তথা ধর্ম, বর্ণ, গোত্র, জাতি, উপজাতি নির্বিশেষে সমভাবে আইনগত সাহায্য পাবে এবং মানবধিকার লংঘন জনিত যে কোন কর্মকাণ্ড প্রতিরোধে অনুমোদিত কমিটি প্রতিবাদী ভুমিকা পালন করা সহ সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের প্রতিষ্ঠা বার্ষিকী ও বিভিন্ন আন্তর্জাতিক দিবস, জাতীয় দিবস গুলো স্থানীয়ভাবে যথাযথ মর্যাদায়- সার্ক মানবাধিকার ফাউন্ডেশন অনুমোদিত শাহপরান থানা শাখা পালন করবে।

নতুন কমিটির অনুমোদন দেওয়ায় নবাগত কমিটির সভাপতি, সাধারন সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের সভাপতি, বিচারপতি ছিদ্দিকুর রহমান মিয়া, সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের মহাসচিব, মাওলানা মোহাম্মদ আবেদ আলী, সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের কেন্দ্রীয় প্রতিনিধি ড. ইসলাম উদ্দিন, সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের সিলেট জেলা ও সিলেট মহানগর শাখা’র সভাপতি/সাধারণ সম্পাদকের প্রতি বিশেষ ধন্যবাদ জ্ঞাপন করেন।

তাছাড়া তাঁরা সকল মানবাধিকার কর্মী এবং তরুণদেরকে সাথে নিয়ে সমাজের অসমতা এবং অন্যায় দূর করে মানবাধিকার সমুন্নত করার দৃঢ় প্রত্যয় ব্যাক্ত করেছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

February 2021
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
2728  

সর্বশেষ খবর

………………………..

shares