কোরআন কেনার কথা বলে টাকা উত্তোলন : সুনামগঞ্জ থেকে ৩ প্রতারক আটক

প্রকাশিত: ১১:৫৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৬, ২০২১

কোরআন কেনার কথা বলে টাকা উত্তোলন : সুনামগঞ্জ থেকে ৩ প্রতারক আটক

Sharing is caring!

সুনামগঞ্জ সংবাদদাতা :: সুনামগঞ্জ শহর থেকে এতিমখানার ছাত্রদের কোরআন কেনার কথা বলে টাকা উত্তোলনের সময় প্রতারক চক্রের তিন সদস্যকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) বিকালে শহরের ষোলঘর এলাকার বাসাবাড়ি ও দোকানপাট থেকে টাকা উত্তোলনের সময় এক জনকে আটক করে জনতা। জনতার সাহায্যে বাকিদের শহরের একটি আবাসিক হোটেল থেকে আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন- কিশোরগঞ্জ জেলার তাড়াল উপজেলার মালিপাড়া ছালেহ রহমানের ছেলে আল আমীন, মো. আইঞ্জুর ছেলে মো. আকিব ও ইসলাম উদ্দিনের ছেলে জুনাইদ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রতারক চক্রের ৫-৭ জনের একটি দল কিশোরগঞ্জ থেকে গত কিছুদিন আগে সুনামগঞ্জ শহরে আসে। ইসলামকে ব্যবহার করে এতিমখানা, মাদ্রাসার ছাত্রদের জন্য কোরআন, পাঞ্জাবী, পাগড়ীর কথা বলে শহরের বিভিন্ন পাড়ামহল্লার বাসাবাড়ী ও দোকানপাটে টাকা উত্তোলন করে আসছিল এই চক্র। মঙ্গলবার শহরের ষোলঘর এলাকায় নবীনগর মাদ্রাসার কথা কথা বলে টাকা সংগ্রহ করছিলো এই চক্রের একজন।

স্থানীয়দের কাছে সন্দেহজনক মনে হলে জুনাইদ নামে এই প্রতারকে আটক করে জনতা। পরে পুলিশের সাহায্যে শহরের কালিবাড়ী শামীমাবাদ আবাসিক হোটেল থেকে প্রতারক চক্রের বাকি দুইজনকে আটক করা হয়।

বিজ্ঞাপন

আর্কাইভ

February 2021
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
2728  

সর্বশেষ খবর

………………………..

shares