জাফলংয়ে নদী থেকে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড নেতার লাশ উদ্ধার : আটক ৩

প্রকাশিত: ৮:০০ অপরাহ্ণ, জানুয়ারি ২০, ২০২১

জাফলংয়ে নদী থেকে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড নেতার লাশ উদ্ধার : আটক ৩

Sharing is caring!

গোয়াইনঘাট প্রতিনিধি :: সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ের ডাউকি নদী থেকে শফিকুর রহমান নামের স্থানীয় এক মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড নেতার মরদেহ উদ্ধার করা হয়েছে। ২০ জানুয়ারি (বুধবার) দুপুরের দিকে জাফলং চা বাগান সংলগ্ন এলাকার ডাউকি নদী থেকে গোয়াইনঘাট থানা পুলিশ সদস্যরা তার মরদেহ উদ্ধার করেন।

শফিকুর রহমান উপজেলার লাবু উত্তর পাড়া গ্রামের মো. ইব্রাহিম আলীর ছেলে ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ২নং পশ্চিম জাফলং ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক।

এ বিষয়ে নিহতের বাবা বীর মুক্তিযোদ্ধা ইব্রাহিম আলী বাদি হয়ে ১০-১২ জনকে আসামি করে মঙ্গলবার রাতে গোয়াইনঘাট থানায় একটি মামলা দায়ের করেন। যার প্রেক্ষিতে অভিযান চালিয়ে মামলার এজাহার নামীয় তিন জনকে আটক করেছে পুলিশ।

আটক ব্যক্তিরা হলেন- উপজেলার জাফলং চা বাগানের কেন্দুর ছেলে স্বপন ও চাউরাখেল গ্রামের সংকরের ছেলে অমূল্য এবং নয়াবস্তি গ্রামের করিম মিয়ার ছেলে আব্দুর নূর।

স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা যায়, গত সোমবার (১৮ জানুয়ারি) দিবাগত রাতে শফিকুর রহমানসহ কয়েকজন শ্রমিক ডাউকি নদীর জাফলং চা বাগান এলাকায় পাথর উত্তোলন করতে যায়। এ সময় একদল দুর্বৃত্ত তাদের উপর অতর্কিত হামলা চালায়। এ ঘটনায় শফিকুর রহমানের সঙ্গী বাছিরসহ ৫ জন আহতাবস্থায় হামলাকারীদের হাত থেকে দৌঁড়ে পালিয়ে গিয়ে আত্মরক্ষা করতে পারলেও পানিতে পড়ে মুহুর্তেই তলিয়ে যান শফিকুর রহমান।

নিখোঁজের পর গোয়াইনঘাট থানা পুলিশ ও সিলেট ফায়ার সার্ভিসের ডুবুরি সদস্যরা যৌথভাবে মঙ্গলবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত দিনভর চেষ্টা চালিয়ে তার কোন সন্ধান না পেয়ে উদ্ধার অভিযান সমাপ্ত করেন।

পরবর্তীতে স্থানীয় লোকজন বুধবার দুপুরে ডাউকি নদীতে শফিকুর রহমানের মরদেহ দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে গোয়াইনঘাট থানার এসআই আব্দুল মান্নান ও আবুল হোসেন ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

শফিকের মৃতদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে গোয়াইনঘাট থানার ওসি মো. আব্দুল আহাদ জানান, এ ঘটনায় মামলার এজাহারনামীয় তিনজনকে আটক করার পাশাপাশি ঘটনায় জড়িত অপর আসামিদের আটকে থানাপুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

January 2021
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

সর্বশেষ খবর

………………………..

shares