সিলেটে ট্রাকচাপায় দুই তরুণ নিহতের ঘটনায় মামলা : চালক কারাগারে

প্রকাশিত: ৮:৩৭ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০২১

সিলেটে ট্রাকচাপায় দুই তরুণ নিহতের ঘটনায় মামলা : চালক কারাগারে

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : সিলেট নগরের সুবিদবাজারে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী দুই তরুণের মৃত্যুর ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। মামলায় ট্রাকচালকসহ অজ্ঞাত কয়েকজনকে আসামি করা হয়েছে।

মঙ্গলবার (১২ জানুয়ারি) সকালে নিহত সজিব আহমদের মা সালমা আক্তার বাদী হয়ে কোতোয়ালি থানায় অভিযোগ দিলে তার অভিযোগটি মামলা হিসেবে নথিভুক্ত করে পুলিশ। মামলায় গ্রেপ্তারকৃত ট্রাক চালক জাহেদ মিয়াকে (৪৮) প্রধান আসামী করা হয়েছে বলে জানিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আবু ফরহাদ।

এর আগে সোমবার রাতেই ঘাতক ট্রাক চালককে আটক করে পুলিশ। আটক ট্রাক চালক জাহিদ মিয়া (৪৮) বগুড়ার শিবগঞ্জের মৃত মোজাহার হোসেনের ছেলে।

এদিকে মঙ্গলবার দুপুরে গ্রেপ্তারকৃত ট্রাক চালক জাহেদ মিয়াকে এই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলেও জানিয়েছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আবু ফরহাদ।

আবু ফরহাদ বলেন, নিহত সজিবের মা লিখিত অভিযোগ দিয়েছেন। আমরা তাঁর অভিযুগটি আমলে নিয়ে নথিভুক্ত করেছি। মামলায় এজআহার নামীয় আসামি করা হয়েছে গ্রেপ্তারকৃত ট্রাক চালক জাহেদ মিয়াকে। এছাড়াও আরও কয়েকজনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

প্রসঙ্গত, সোমবার (১১ জানুয়ারি) রাত পৌনে ১০টার দিকে সিলেট নগরের সুবিদবাজার এলাকায় ট্রাক চাপায় সজিব (২৫) ও লুৎফুর (২০) নামে দুই তরুণ নিহতের ঘটনা ঘটে। ঘটনাস্থলেই তারা দুজন প্রাণ হারান। এরপর পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ওসমানী হাসপাতাল মর্গে প্রেরণ করে। নিহত দুইজন ছাত্রদল কর্মী বলে জানা গেছে।

ঘটনার পরপরই উত্তেজিত জনতা সিলেট-সুনামগঞ্জ সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন। এসময় বেশ কয়েকটি ট্রাক ভাঙচুর করেন তারা এছাড়া ৪টি ট্রাকে অগ্নিসংযোগ করেন। ঘণ্টা খানেক চেষ্টা করে ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনে। পরে পুলিশের হস্তক্ষেপে রাত ১ টার পর এই সড়ক দিয়ে যান চলাচল শুরু হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

January 2021
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

সর্বশেষ খবর

………………………..

shares