বিশ্বনাথে সাংবাদিক অপু’র মায়ের পরলোকগমন, প্রেসক্লাবের শোক

প্রকাশিত: ৮:৪২ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০২১

বিশ্বনাথে সাংবাদিক অপু’র মায়ের পরলোকগমন, প্রেসক্লাবের শোক

Sharing is caring!

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, দৈনিক উত্তর পূর্বের বিশ্বনাথ প্রতিনিধি ও সিলেট ভিউ ২৪ এর নিজস্ব প্রতিবেদক প্রনঞ্জয় বৈদ্য অপু’র মা অরুণা রাণী বৈদ্য আর নেই। তিনি মঙ্গলবার (১২ জানুয়ারি) দুপুর ১টায় সিলেট শামসুদ্দিন মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় পরলোগমন করেছেন। তিনি দীর্ঘদিন ধরে ডায়বেটিস রোগে ভোগছিলেন। সম্প্রতি শ্বাসকষ্ট বেড়ে গেলে তাকে সিলেট শামসুদ্দিন মেডিকেলে ভর্তি করা হয় এবং ওই হাসপাতালের আইসিউতে ২৯দিন চিকিৎসাধীন থাকার পর মঙ্গলবার দুপুরে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬২ বছর। তিনি এক পুত্র, দুই কন্যাসহ অসংখ্য আত্বীয়-স্বজন রেখে গেছেন। মঙ্গলবার রাতে অরুণা রাণী বৈদ্য’র শেষকৃত অনুষ্ঠান সিলেট নগরীর চালিবন্দরস্থ মহা-শ্বশানঘাটে সম্পন্ন করা হবে।
এদিকে, সাংবাদিক প্রনঞ্জয় বৈদ্য অপুর মায়ের মৃত্যুতে বিশ্বনাথ প্রেসক্লাব ও বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নসহ বিভিন্ন মহলের পক্ষ হতে গভীর শোক এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।
শোক প্রকাশকারীরা হলেন, সিলেট-২ আসনের সংসদ সদস্য ও গণফোরামের প্রেসিডিয়াম সদস্য মোকাব্বির খান, সাবেক সংসদ সদস্য ও সিলেট জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী, সাবেক সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া, বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিন, সহ-সভাপতি তজম্মুল আলী রাজু, যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন, কার্যনিবাহী সদস্য রফিকুল ইসলাম জুবায়ের, মিজানুর রহমান মিজান, সদস্য শহিদুর রহমান, অসিত রঞ্জন দেব, নুর উদ্দিন, জামাল মিয়া, মো. আবুল কাশেম। বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাইফুল ইসলাম বেগ, সাধারণ সম্পাদক আব্বাস হোসেন ইমরান ও কোষাধ্যক্ষ পাবেল সামাদ মেম্বার।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

January 2021
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

সর্বশেষ খবর

………………………..

shares