এয়ারপোর্ট থানা পুলিেশর অভিযানে দুই ছিনতাইকারী গ্রেপ্তার : মোবাইল ও টাকা উদ্ধার

প্রকাশিত: ১০:৫২ অপরাহ্ণ, জানুয়ারি ১১, ২০২১

এয়ারপোর্ট থানা পুলিেশর অভিযানে দুই ছিনতাইকারী গ্রেপ্তার : মোবাইল ও টাকা উদ্ধার

Sharing is caring!

স্টাফ রিপোর্টার : সিলেটে ছিনতাই হওয়া মোবাইল ফোন ও নগদ টাকা উদ্ধার করেছে এয়ারপোর্ট থানা পুলিশ। এসময় এক ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় আজ সোমবার রাত আটটার দিকে আরেক ছিনতাইকারীকে আটক করা হয়েছে।

পুলিশ জানায়, গতকাল রোববার (১০ জানুয়ারি) রাত সাড়ে ১১ টার সিলেটের কোম্পানীগঞ্জ থানাধীন ভোলাগঞ্জ এলাকা থেকে মো. জাহাঙ্গীর নামক এক ব্যক্তি ট্রাকে বালু বহন করে সুনামগঞ্জ জেলার দিরাই যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা হন। জাহাঙ্গীর গাড়ি নিয়ে এয়ারপোর্ট থানাধীন চৌকিদেখীস্থ বাঁশবাড়ী গলির মুখে আসামাত্রই গাড়ি দাঁড় করিয়ে এয়ারপোর্ট থানার চৌকিদেখী এলাকার সুন্দর আলীর কলোনীর বাসিন্দা তাহের আলীর ছেলে হাসান আলী (২২), মজুমদারি এলাকার সালমান আহমদ (বুদু)-এর ছেলে আদহাম আহমদ (১৮), সুনামগঞ্জ জেলার তাহিরপুর থানার সুবলাগাঁও (গোবিন্দগঞ্জ)-এর মৃত আজিজুর রহমানের ছেলে রুবেল ওরফে ডেকা রুবেল (২৫), এয়ারপোর্ট থানার চৌকিদেখী আখড়াগলি এলাকার আরমান (২০), একই এলাকার ফোকন মিয়ার ছেলে রিয়াজ (২০), সহ আরো ২/৩ জন একযোগে ধারালো চাকু ধরে জাহাঙ্গীরকে ভয় দেখিয়ে জোরপূর্বক তার ব্যবহৃত একটি মোবাইল ফোন ও নগদ ৩ হাজার ২ শ টাকা ছিনিয়ে নেয়।

পরবর্তীতে এয়ারপোর্ট থানাধীন আম্বরখানা পুলিশ ফাঁড়ির টিআই নজরুল ইসলাম সাথে সাথে অভিযান দিয়ে ছিনতাইকৃত মোবাইল ফোন ও টাকাসহ আসামি হাসান আলী (২২)-কে গ্রেপ্তার করে। পরে সোমবার রাতে ওই ঘটনার সাথে জড়িত ছিনতাইকারী চৌকিদেখীর মানিক মিয়ার কলোনীর বাসিন্দা সাগর (২২)-কে গ্রেফতার করা হয়।

টিআই নজরুল ইসলাম বলেন, ডিউটিরত অবস্তায় ছিনতাইয়ের ঘটনা ঘটেছে বলে মুখে অভিযোগ করেন জাহাঙ্গীর। অভিযোগ পেয়ে সাথে সাথে অভিযান দিয়ে মোবাইল ফোন ও টাকাসহ এক ছিনাতাইকারীকে আটক করি এবং আজ সোমবার আরেক ছিনতাইকারীকে আটক করি।

এই বিষয়ে এয়ারপোর্ট থানার মামলা সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে। এয়ারপোর্ট থানার মামলা নং-২৪, তাং-১১/০১/২০২১খ্রিঃ, ধারা-আইন-শৃঙ্খলার বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) সংশোধন আইন ২০১৯ এর ৪/৫ রুজু করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

January 2021
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

সর্বশেষ খবর

………………………..

shares