সিলেটে অর্থ ও স্বর্ণালংকার নিয়ে প্রবাসীর স্ত্রী পলাতক, থানায় জিডি

প্রকাশিত: ১১:৩১ অপরাহ্ণ, জানুয়ারি ১০, ২০২১

সিলেটে অর্থ ও স্বর্ণালংকার নিয়ে প্রবাসীর স্ত্রী পলাতক, থানায় জিডি

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : সিলেট সদর উপজেলার জালালাবাদ থানার কেমিদপুর (ভুলতা) গ্রামের প্রবাসী কবির মিয়ার স্ত্রী দুই সন্তানের জননী তাহমিনা বেগম (২৬) নগদ অর্থ ও স্বর্ণালংকার নিয়ে পলাতকের অভিযোগ এনে জালালাবাদ থানায় সাধারণ ডায়রী করেছেন প্রবাসী কবির মিয়ার মা ছফিনা বেগম। যার নং ৩৬৪। তাং ১০/০১/২০২১ইং।

জিডি সূত্রে জানা যায়, গত ৯ জানুয়ারি রাত সাড়ে ৭টার সময় কাউকে কিছু না বলে বৃদ্ধ শাশুড়ীকে রেখে পালিয়ে যান প্রবাসী কবির মিয়ার স্ত্রী তাহমিনা বেগম। এসময় বৃদ্ধ শাশুড়ী তাহমিনা বেগমের ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগ করে তার মোবাইল ফোন বন্ধ পান এবং আত্মীয় স্বজন সহ সম্ভাব্য সকল জায়গায় খোজাখোজি করেও তার কোন সন্ধান না পেয়ে অবশেষে থানার স্মরণাপন্ন হন।

তাহমিনা বেগম সুনামগঞ্জ জেলা রায়সন্তুষপুর গ্রামের মৃত আক্তার আলীর মেয়ে। সে বোরকা পরিহিত অবস্থায় বের হয়ে যায়। তার গায়ের রং ফর্সা, উচ্চতা ৫ ফুট, শারীরিক গঠন মধ্যম, মুখমন্ডল গোলাকার। সে সিলেটের আঞ্চলিক ভাষায় কথা বলে।

এব্যাপারে প্রবাসী কবির মিয়ার মা ছফিনা বেগম বলেন, আমি একজন বৃদ্ধ মহিলা। আমার ছেলে প্রবাসে বসবাস করে। হঠাৎ করে আমার পুত্রবধু তাহমিনা বেগম কাউকে কিছু না বলে বাড়ি থেকে পালিয়ে যায়। এসময় তাহমিনা বেগম ঘরে থাকা প্রায় সাড়ে ৫ লক্ষ টাকা ও ১৫ ভরি স্বর্ণালংকার  নিয়ে পালিয়ে যায়। তার সাথে সর্বোচ্চ যোগাযোগের চেষ্টা করা হলেও কোন সন্ধান পাইনি। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

January 2021
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

সর্বশেষ খবর

………………………..

shares