বিএসসি ইন নার্সিং কোর্সের পরীক্ষা গ্রহণের অনুমতি দেয়ায় কৃতজ্ঞতা

প্রকাশিত: ১০:২৪ অপরাহ্ণ, জানুয়ারি ১০, ২০২১

বিএসসি ইন নার্সিং কোর্সের পরীক্ষা গ্রহণের অনুমতি দেয়ায় কৃতজ্ঞতা

Sharing is caring!

সিলেট : স্বাস্থ্যবিধি মেনে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধিভূক্ত সিলেটের নার্সিং কলেজসহ অন্যান্য অধিভূক্ত কলেজ সমূহে বিএসসি ইন নার্সিং কোর্সের ২য় ও ৩য় বর্ষ (ইয়ার ফাইনাল) এবং নতুন কারিকুলামের ১ম বর্ষ বিএসসি ইন নার্সিং কোর্সের সাপ্লিমেন্টারি পরীক্ষা গ্রহণের অনুমতি দেয়ায় কৃতজ্ঞতা জানিয়েছেন বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন (বিএনএ) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক।

এক বিবৃতিতে তিনি নার্সিং অধিদপ্তরের মহাপরিচালক সিদ্দিকা আক্তার ও পরিচালক (শিক্ষা ও প্রশাসন) আবদুল হাই পিএএ এর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

বিবৃতিতে তিনি বলেন, করোনা পরিস্থিতির কারণে বিএসসি ইন নার্সিং কোর্সের ২য় ও ৩য় বর্ষ (ইয়ার ফাইনাল) এবং নতুন কারিকুলামের ১ম বর্ষ বিএসসি ইন নার্সিং কোর্সের সাপ্লিমেন্টারি পরীক্ষা বন্ধ ছিল। এ নিয়ে শিক্ষার্থীরা অনিশ্চয়তার মধ্যে দিন কাটাচ্ছিল।

শিক্ষার্থীদের ভবিষ্যতের কথা চিন্তা করে তিনি নার্সিং অধিদপ্তরের মহাপরিচালক সিদ্দিকা আক্তার ও পরিচালক (শিক্ষা ও প্রশাসন) আবদুল হাই পিএএ এর সাথে যোগাযোগ করে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের অধিভূক্ত সিলেটের নার্সিং কলেজগুলোতে পরীক্ষা নেয়ার অনুরোধ জানান। তাঁরাও আন্তরিকতার সাথে অনুরোধটি গ্রহণ করে স্বাস্থ্য মন্ত্রণালয়ের সাথে যোগাযোগ করে দ্রুত পরীক্ষা নেয়ার ব্যবস্থা করেন। ইতোমধ্যে স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে পরীক্ষা নেয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশ দেয়া হয়েছে।

বিবৃতিতে ইসরাইল আলী সাদেক বলেন, অধিদপ্তরের মহাপরিচালক, পরিচালক (শিক্ষা ও প্রশাসন)সহ সকল পরিচালকরা দেশের নার্সিং সেক্টরের কল্যানে কাজ করে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় তাঁরা স্বাস্থ্য মন্ত্রণালয়ের সাথে যোগাযোগ করে সিলেটের নার্সিং কলেজগুলোতে পরীক্ষা গ্রহণের ব্যবস্থা করেছেন। তাদের এই অক্লান্ত পরিশ্রম অনেক শিক্ষার্থীকে ঝরে পড়া থেকে রক্ষা করেছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

January 2021
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

সর্বশেষ খবর

………………………..

shares