ট্রাক মালিক গ্রুপ নেতা লুৎফুর রহমানের মৃত্যুতে মালিক শ্রমিক নেতৃবৃন্দের শোক

প্রকাশিত: ১২:০৩ পূর্বাহ্ণ, জানুয়ারি ১০, ২০২১

ট্রাক মালিক গ্রুপ নেতা লুৎফুর রহমানের মৃত্যুতে মালিক শ্রমিক নেতৃবৃন্দের শোক

Sharing is caring!

সিলেট :: সিলেট জেলা ট্রাক মালিক গ্রুপের নির্বাহী সদস্য ও গোয়াইনঘাট উপজেলা ট্রাক মালিক গ্রুপের সভাপতি, বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষানুরাগী মোঃ লুৎফুর রহমান এর অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট জেলা ট্রাক মালিক গ্রুপের নেতৃবৃন্দ।

এক শোক বার্তায় সিলেট জেলা ট্রাক মালিক গ্রুপের সভাপতি আলহাজ্ব গোলাম হাদী ছয়ফুল বলেন, মরহুম লুৎফুর রহমান ছিলেন একজন সাদা মনের মানুষ। যেকোন পরিস্থিতি তিনি ধ্যর্য ও সাহিসকতার সাথে মোকাবেলা করে সবার মনে স্থান করে নিয়ে ছিলেন। তিনি বলেন মরহুম লুৎফুর রহমান সিলেট জেলা ট্রাক মালিক গ্রুপের অসংখ্য কাজ করে গেছেন। সংগঠন তাঁর অবদান কখনো ভূলবেনা।

তিনি মরহুমের বিদেহী আত্নার মাগফিরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি গভীর সসবেদনা জ্ঞাপন করেন। শোকদাতারা হলেন, সিলেট জেলা ট্রাক মালিক গ্রুপের সিনিয়র সহ সভাপতি আতিকুর রহমান আতিক, সহ সভাপতি গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক পুলক কবির চৌধুরী, যুগ্ম সম্পাদক জাকির আহমদ তালুকদার, ইকলাল আহমদ, সাংগঠনিক সম্পাদক শাব্বীর আহমদ ফয়েজ, সহ সাংগঠনিক সম্পাদক রাজ্জিক লিটু, কোষাধ্যক্ষ রিমাদ আহমদ রুবেল, প্রচার সম্পাদক সাদেক খান, দফতর সম্পাদক আফজল চৌধুরী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সোহরাব আলী, নির্বাহী সদস্য মোঃ সুমন আহমদ, মোঃ নুরুল আমিন, আকমাম আব্দুল্লাহ, মোঃ শাহাদত হোসেন।

ট্রাক শ্রমিক ইউনিয়নের শোক: সিলেট জেলা ট্রাক মালিক গ্রুপের নির্বাহী সদস্য ও গোয়াইনঘাট উপজেলা ট্রাক মালিক গ্রুপের সভাপতি মোঃ লুৎফুর রহমান এর অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট জেলা ট্রাক পিকআপ কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ।
এক শোক বার্তায় জেলা ট্রাক পিকআপ কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি শ্রী আবু সরকার ও সাধারণ সম্পাদ মোঃ আমির উদ্দিন বলেন, ট্রাক মালিক গ্রুপ নেতা লুৎফুর রহমান ছিলেন মালিক-শ্রমিকদের জন্য নিবেদিত প্রাণ। যেকোন সমস্যা সমাধানে তাঁর ভূমিকা ছিলো প্রশংসনীয়। আমরা তাঁর মাগফিরাত ও আত্নার শান্তি কামনা করছি।

উল্লেখ্য, মরহুম লুৎফুর রহমানের নামাজে জানাজা শনিবার বাদ জেহর গোয়াইনঘাটের মিত্রিমহল গ্রামে অনুষ্টিত হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

January 2021
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

সর্বশেষ খবর

………………………..

shares