এসএমপির ছয় থানায় নতুন ওসি: অবৈধ হোটেল ব্যবসায়ীদের দৌড়ঝাপ

প্রকাশিত: ১১:৩২ অপরাহ্ণ, জানুয়ারি ৭, ২০২১

এসএমপির ছয় থানায় নতুন ওসি: অবৈধ হোটেল ব্যবসায়ীদের দৌড়ঝাপ

Sharing is caring!

নিজস্ব প্রতিবেদক :: পুলিশ হেডকোয়ার্টার্সের নির্দেশে সিলেট মেট্রোপলিটন পুলিশের ছয়টি থানার ওসিদের অন্যত্র বদলী করা হয়েছে। এদিকে এ ছয় থানায় নতুন ওসি হিসেবে আরো ৬ জনকে দায়িত্ব প্রদান করা হয়।

এই নতুন ওসিদের বদলির খবরে নগরীর অসামাজিক ব্যবসা পরিচালনাকারী আবাসিক হোটেল মালিকদের রিতীমত দৌড়ঝাপ শুরু হয়েছে। বিশেষ করে কোতোয়ালী  ও দক্ষিণ সুরমা থানাধীন এলাকাতেই বেশিরভাগ আবাসিক হোটেল রয়েছে। বাকি থানা এলাকা গুলোতে এই দুই থানার তোলনায় কম। এই থানায় প্রায় ২০ টিরও বেশি পতিতালয় হোটেল রয়েছে। যে হোটেল গুলোতে প্রকাশ্যে চলছে সুন্দরী নারীদের দিয়ে দেহ ব্যবসা। বর্তমানে নতুন ওসিদের যোগদান করায় হোটেল মালিকরা আতঙ্কে রয়েছেন। এমনকি থানা পুলিশের দালালদের মাধ্যমে ওসিদের ম্যানেজ করার চেষ্টায় লিপ্ত রয়েছেন হোটেল মালিকরা। এদিকে এই শাহজালালের পূণ্যভুমি সিলেট নগরীকে পাপমূক্ত করতে এসএমপি কমিশনারের নিকট নগরীর সচেতন মহলের দাবি জানান।

এসএমপির নতুন দায়িত্বপ্রাপ্ত ওসিরা হলেন, কোতোয়ালী মডেল থানায় এসএম আবু ফরহাদ, এয়ারপোর্ট থানায় খাঁন মুহাম্মদ মাইনুল জাকির, জালালাবাদ থানায় মো. নাজমুল হুদা খান, দক্ষিণ সুরমা থানায় মো. মনিরুল ইসলাম, মোগলাবাজার থানায় মো. শামসুদ্দোহা পিপিএম, শাহপরান (রহ.) থানায় সৈয়দ আনিসুর রহমান।

বিষয়টি নিশ্চিত করলেন মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া ও কমিউনিটি সার্ভিস) বি এম আশরাফ উল্যাহ তাহের।

তিনি বলেন, তারা প্রথমে পুলিশ হেডকোয়ার্টার্সের নির্দেশে এসএমপিতে যোগদান করেন। এরপর তাদেরকে ছয় থানায় পদায়ন করে দায়িত্ব প্রদান করা হয়েছে।

এর আগে এসএমপির এই ছয় থানায় ওসি হিসেবে দায়িত্বে ছিলেন, কোতোয়ালী মডেল থানায় মোহাম্মদ সেলিম মিয়া, দক্ষিণ সুরমা থানায় আখতার হোসেন, শাহপরান থানায় আব্দুল কাইয়ুম, জালালাবাদ থানায় অকিল উদ্দিন আহমদ, এয়ারপোর্ট থানায় শাহাদাত হোসেন এবং মোগলাবাজার থানায় সাহাবুল ইসলাম।

বিজ্ঞাপন

আর্কাইভ

January 2021
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

সর্বশেষ খবর

………………………..

shares