বড়লেখায় প্রতারণা মামলায় জাপার কেন্দ্রীয় নেতা রিয়াজ গ্রেফতার

প্রকাশিত: ২:১৩ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৩১, ২০২০

বড়লেখায় প্রতারণা মামলায় জাপার কেন্দ্রীয় নেতা রিয়াজ গ্রেফতার

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : মৌলভীবাজারের বড়লেখায় প্রতারণা মামলায় সাজাপ্রাপ্ত কেন্দ্রীয় জাপা নেতা আহমেদ রিয়াজকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (৩০ ডিসেম্বর) বিকেলে উপজেলার সুজানগর ইউনিয়ন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। আহমদ রিয়াজ সুজানগর ইউনিয়নের বড়থল গ্রামের মৃত আব্দুল কাইয়ুমের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, সিআর মামলা নম্বর-৯১০/১৬ (সিলেট) এর একটি মামলায় আহমদ রিয়াজের ২ বছরের সাজা হয়। এ মামলায় তার বিরুদ্ধে আদালতের গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়। এর পরিপ্রেক্ষিতে পুলিশ বুধবার বিকেলে সুজানগর ইউনিয়ন এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। অভিযানে অংশ নেন বড়লেখা থানার উপ-পরিদর্শক (এসআই) সুব্রত কুমার দাস, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) কামাল হোসেন, পিযুষ দাস, তরুণ মজুমদার, আব্দুল আউয়াল, আব্দুল হালিম।

বড়লেখা থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন সরদার বুধবার রাতে আহমেদ রিয়াজকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।

আহমেদ রিয়াজ বিগত ২০১৪ সালের ৫ জানুয়ারি অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির মনোনিত প্রার্থী হিসেবে মৌলভীবাজার-১ (বড়লেখা ও জুড়ী) আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করেন। এছাড়া ২০১৮ সালের সংসদ নির্বাচনেও তিনি মৌলভীবাজার-১ (বড়লেখা ও জুড়ী) আসন থেকে নির্বাচন করেন। তিনি কেন্দ্রীয় জাতীয় পার্টির নির্বাহী কমিটির সদস্য ও মৌলভীবাজার-১ (বড়লেখা ও জুড়ী) সংসদীয় আসনের সমন্বয়কারী ও বড়লেখা উপজেলা জাতীয় পার্টির সভাপতি বলে দাবি করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

December 2020
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  

সর্বশেষ খবর

………………………..

shares