আম্বরখানায় টোকেন আবুলে কান্ড : পুলিশের বিরুদ্ধে বিদ্রোহ

প্রকাশিত: ৬:২০ অপরাহ্ণ, ডিসেম্বর ৩০, ২০২০

আম্বরখানায় টোকেন আবুলে কান্ড : পুলিশের বিরুদ্ধে বিদ্রোহ

Sharing is caring!

ক্রাইম প্রতিবেদক :: সিলেটের আম্বরখানা ও সালুটিকর শাখার সভাপতি মো. আবুল হোসেন খাঁন এবার তার দলবল নিয়ে পুলিশের আইনের বিরুদ্ধে আন্দোলনে নেমেছে। তার আন্দোলনে উত্তপ্ত ছিলো পুরো আম্বরখানা এলাকা। বুধবার বিকালে নগরীর আম্বরখানা পয়েন্টে চালকদের নিয়ে রাস্তা অবরোধ করেছে আবুল। খবর পেয়ে ঘটনা স্থলে ছুটে যান মহানগর ট্রাফিক পুলিশের ডিসি ফয়সল মাহমুদ। পরে তিনি যান চলাচল স্বাবিক করেন।

জানা গেছে, নগরীর সকল এলাকায় গাড়ি পার্কিং নিষেধ করে মাইকিং করে পুলিশ। এছাড়া নগরীর রাস্তায় রাস্তায় সাইবোড ঝুলিয়ে রাখা হয়। সাইনবোডে লেখা রয়েছে রাস্তায় গাড়ি পার্কিং নিষেধ। এ সকল কিছুর তোয়াক্কা না করেই আম্বরখানা এলাকায় রাস্তায় দু’পাশে শত শত গাড়ি পার্কিং করে রাখেন আবুল বাহিনীর সিএনজি চালকরা। এসএমপির ট্রাফিক বিভাগ এই অবৈধ গাড়ি পার্কিংয়ের বিরুদ্ধে অভিযান চালান। পরে আবুল তার বাহিনীর লোকজন নিয়ে রাস্তা বন্ধ করে বিক্ষোভ করে। এতে ক্ষতিগ্রস্থ হয়েছেন পথচারিরা।

আবুল হোসেন খাঁন দীর্ঘ দিন থেকে অবৈধ নাম্বার বিহীন হাজার হাজার সিএনজি থেকে লাখ লাখ টাকা মাসোয়ারা আদায় করে তিনি এখন আঙ্গুল ফুলে কলাগাছ। এসএমপি কমিশনার ও জেলা পুলিশ সুপার এই অবৈধ সিএনজি চলাচল বন্ধ করায় দিশেহারা হয়ে পড়েন টোকেন আবুল। তিনি এখন পুলিশের আইনের বিরুদ্ধে বিদ্রোহ করছেন। এর আগে আম্বারখানা বিআরটিসি বাস কাউন্টারে তার চালক বাহিনী নিয়ে হামলা করে এবং বাসের গ্লাস ভাংচুর করা হয়। এই ঘটনায় আবুল সহ তার বাহিনীর বিরুদ্ধে এয়ারপোর্ট থানায় একটি মামলাও হয়েছে।

বিজ্ঞাপন

আর্কাইভ

December 2020
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  

সর্বশেষ খবর

………………………..

shares