যখনই আমি কিছু করেছি তখনই সমালোচনার মুখে পড়েছি: হিরো আলম

প্রকাশিত: ১১:৪৪ অপরাহ্ণ, নভেম্বর ২৮, ২০২০

যখনই আমি কিছু করেছি তখনই সমালোচনার মুখে পড়েছি: হিরো আলম

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : ‘বাবু খাইছো’ হিরো আলমের গাওয়া গানটা নিয়ে বেশ সমালোচনার মুখে পড়েছেন গানটির কন্ঠশিল্পী হিরো আলম। এ আলোচনা-সমালোচন নিয়ে ভিওভি নিউজের সাথে কথা বলেছেন হিরো আলম।

হিরো আলম বলেন, “দর্শকরা আমার সব কিছু, আজ দর্শকদের জন্য আমি আলম থেকে হিরো আলম হয়েছি। তাদের প্রত্যেকটা কথাকে আমি আর্শিবাদ হিসেবে নিচ্ছি। অনেকে বলে সমালোচনা, আর আমি বলি- যারা আমার গানের সমালোচনা কিংবা গালি দিচ্ছে তারাও আমাকে ভালোবাসে। তাদের মূল্যবান সময় ব্যয় করে আমার গান কিংবা অভিনয় দেখেন।”

“কালকে গানটি আপলোড দেওয়ার পর এখন পর্যন্ত শুধু আমার চ্যানালে ভিউ হয়েছে ১ লক্ষ ৯০ হাজার। এ ছাড়া আমার জানামতে আরও ৮০ টি ইউটিউব চ্যানেল এ গানটি আপ দিয়েছে, ফেইজবুকে লক্ষলক্ষ লোক শেয়ার দিচ্ছে। যদি তারা আমাকে ভালো না বাসতো তা হলে কি তারা শেয়ার দিতো?” এভাবেই মনে করেন আলম।

তিনি বলেন, “আমি শখের বসে গান করেছি, এইটা মান্নাদে কিংবা সৈয়দ আবদুল হাদি স্যারের গানের মত নয়, এটা বর্তমান ট্রেন্ডকে নিয়ে একটি গান। যে গানে সমাজের কিছু চিত্র তুলে ধরা হয়েছে।”

“যখনই আমি কিছু করেছি তখনই সমালোচনার মুখে পড়েছি, অভিনয় করেছি- সমালোচনা, গান করেছি তাও সমালোচনা, আমি এখন আর এটাকে খারাপ ভাবে নেই না, তিনি বলেন।

তিনি বলেন, “আমি জানিে এই গান নিয়ে ব্যপক আলোচনা হবে, অনেক মানুষ শেয়ার দিবে, তাই আমি এই গানকে ফ্রি করে দিয়েছি, যাতে করে মানুষ কোনো ঝামেলার মুখে পড়তে না হয়।

গানের সুর নিয়ে বেশ কথা হচ্ছে সোস্যাল মিডিয়ায়, এ বিষয়ে আলম বলেন- সব কিছুর একটা নিদিষ্ট নিয়ম আছে, এই ট্রাইপের গানের শুরতো এমনই হবে।

অন্যশিল্পিদের গান এবং আলমের গানের বিষয়ে তিনি বলেন, “আমার কাছে আছে দশ টাকা, তো আমি বারো টাকা কি ভাবে দিবো? তিনি মনে করেন, দর্শকরাই আজ আলম থেকে হিরো আলম বানিয়েছে।

আর কি গান গাইবেন? এমন প্রশ্নে তিনি বলেন- বগুড়ার আঞ্চলিক ভাষায় আগামী মাসে আরও দুটি গান গাওয়ার পরিকল্পনা রয়েছে তার।

বিজ্ঞাপন

আর্কাইভ

November 2020
S S M T W T F
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  

সর্বশেষ খবর

………………………..

shares