সিলেট জেলা জাতীয় যুব সংহতির পূর্ণাঙ্গ কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৯:০৯ অপরাহ্ণ, নভেম্বর ২১, ২০২০

সিলেট জেলা জাতীয় যুব সংহতির পূর্ণাঙ্গ কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

Sharing is caring!

সিলেট :: নব-গঠিত সিলেট জেলা জাতীয় যুব সংহতি ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২১ নভেম্বর) দুপুর ২ ঘটিকার সময় সিলেট মেন্দিবাগ হোটেল গ্রান্ড সুরমার কনফারেন্স হলে এ সভার আয়োজন করা হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেট জেলার জাতীয় পার্টির সাবেক সভাপতি আলহাজ্ব কুনু মিয়া এবং প্রধান বক্তা ছিলেন সিলেট জেলা জাতীয় পার্টির সদস্য সচিব উসমান আলী চেয়ারম্যান এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নব্য যোগদানকারী বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক “দৈনিক বাংলাদেশ মিডিয়া” পত্রিকার প্রধান সম্পাদক ও মা-কোম্পানী’র প্রতিষ্ঠাতা জাপা নেতা মোঃ আলী হোসেন সরকার।
এসময় প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব কুনু মিয়া বলেন, জাতীয় পার্টি আর আগের অবস্থানে নেই। জাপার রাজনীতিতে বিশ^াস করে অনেক দল থেকেই জাতীয় পার্টিতে অনেকেই যোগ দিচ্ছেন। আগামী ৬ মাসের মধ্যে সিলেটে জাতীয় পার্টির শক্ত একটি অবস্থান স্থাপন করবেন বলে প্রত্যয় ব্যাক্ত করেন এবং প্রয়াত জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদের মাগফেরাত কামনা করেন।
প্রধান বক্তার বক্তব্যে উসমান আলী চেয়ারম্যান বলেন, জাতীয় পার্টিকে আরো শক্তিশালী করতে হলে নতুন প্রজন্মকে সাথে নিয়ে কাজ করতে হবে। তিনি বলেন পল্লীবন্ধু হুসাইন মুহাম্মদ এরশাদের অবদান এবং উনার কর্ম পরিকল্পনা নতুন প্রজন্মকে জানান দিতে হবে এবং দীর্ঘ ৯ বছরের সফল শাসন আমল সম্পর্কে জাতীর কাছে তুলে ধরতে হবে। পল্লীবন্ধুর নীতি আদর্শ লালন করিয়া বর্তমান জাতীয় পার্টির চেয়রম্যান জিএম কাদেরের দিক নির্দেশনায় কিভাবে দলকে ক্ষমতায় নেওয়া যায় সেই লক্ষ্যে কাজ করতে হবে।
বিশেষ অতিথির বক্তব্যে মোঃ আলী হোসেন সরকার বলেন, আমি হুসাইন মুহাম্মদ এরশাদের নীতি আদর্শে উদ্ভুদ্ধ হয়ে জাতীয় পার্টিতে যোগদান করেছি। জাতীয় পার্টিকে শক্ত একটি অবস্থানে কিভাবে নিয়ে যাওয়া যায় সেই লক্ষ্যে মিলিতভাবে একসাথে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। এসময় উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে বলেন, একটি দল যে কি না দীর্ঘদিন যাবত ক্ষমতায় যেতে পারছে না অথচ সেই দলের প্রতি নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তাতে আমি সবাইকে ধন্যবাদ জানাই।
তিনি বলেন, জাতীয় পার্টিকে ক্ষমতায় নিয়ে যেতে হলে সবাইকে সম্মিলিতভাবে কাজ করতে হবে। নিজের দলের কর্মীকে ভাই ভাই স্বরূপ আচরণ করতে হবে, নিজেদের মধ্যে হিংসে-বিদ্বেষ রাখা যাবে না। সামনের দিকে জাতীয় পার্টি তার লক্ষ্যে খুব শীঘ্রই পৌছাবে। সর্বশেষে প্রয়াত পল্লীবন্ধু হুসাইন মুহাম্মদ এরশাদের মাগফেরাত কামনা করেন এবং জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের সুস্থতা কামনা করেন তিনি।
অনুষ্ঠানটি নব-গঠিত সিলেট জেলা যুব সংহতির সাধারণ সম্পাদক মোঃ আশিক মিয়া’র পরিচালনায় এবং সিলেট জেলা যুব সংহতির সভাপতি আলতাফুর রহমান আলতাফ’র সভাপতিত্বে উপস্থিত ছিলেন জেলা জাপার সহ-সভাপতি মোঃ হোসেন আহমেদ, আহবায়ক কমিটির সদস্য আবুল কালাম আজাদ, মোঃ দৌলা মিয়া, জেলা যুব সংহতির সিনিয়র সহ-সভাপতি হোসেন আহমদ, গোয়াইনঘাট উপজেলা জাপার আহবায়ক আসাদুজ্জামান আসাদ ও শাহীন আহমদ, ফেঞ্চুগঞ্জ উপজেলার আহবায়ক হাছানুর রশীদ হাসান, আরিফুজ্জামান মিছবাহ সদস্য সচিব কানাইঘাট, জামাল আহমদ জৈন্তাপুর, মানিক উদ্দিন আহবায়ক কানাইঘাট, গোলাম রব্বানী বিশ্বনাথ, মুহিবুর রহমান মুকিত বিয়ানীবাজার, ময়নুল ইসলাম বিয়ানীবাজার, তাজুল ইসলাম জকিগঞ্জ, আলমাছ উদ্দিন কানাইঘাট, আব্দুল আহাদ জকিগঞ্জ, শাহাব উদ্দিন নাজু সদস্য সচিব গোলাপগঞ্জ, বুলবুল আহমদ দক্ষিণ সুরমা, শাহীন আহমদ দক্ষিণ সুরমা, শামীম আহমদ উসমানী নগর, আশিক মিয়া, মর্তুজা আহমদ চৌধুরী সহ-সভাপতি জকিগঞ্জ, দেলোয়ার হোসেন মাহমুদ, জুবেল আমিন কানাইঘাট পৌঃ, এহসানুল হক শামীম, শাহ আলম। এছাড়া জেলা ও মহানগরের জাতীয় পার্টির অঙ্গ সংগঠনের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

November 2020
S S M T W T F
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  

সর্বশেষ খবর

………………………..

shares