সিলেটের নতুন ডিআইজি প্রিজন্স কামাল হােসেনের যােগদান

প্রকাশিত: ৮:৫৬ অপরাহ্ণ, নভেম্বর ২১, ২০২০

সিলেটের নতুন ডিআইজি প্রিজন্স কামাল হােসেনের যােগদান

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : বাংলাদেশ জেল সিলেট বিভাগের নতুন কারা উপ-মহাপরিদর্শক (ডিআইজি প্রিজন্স) মাে: কামাল হােসেন যােগদান করেছেন।

গত ১৫ নভেম্বর তিনি এ পদে যােগদানের পরই সিলেট ও সুনামগঞ্জ কারাগার পরিদর্শন করেন। এর আগে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার থেকে তাকে বদলি করে এই পদে যােগদানের আদেশ জারি করেন কর্তৃপক্ষ।

মাে: কামাল হােসেন ২০১০ থেকে ২০১১ ও ২০১৩ থেকে ২০১৫ সাল পর্যন্ত সিলেট কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেলা সুপার হিসেবে দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করেন। সিলেট বিভাগের ডিআইজি প্রিজন্স পদটি শূন্য থাকায় সিনিয়র কর্মকর্তা হিসেবে তাকে এ পদের (ভারপ্রাপ্ত) দায়িত্ব দেয়া হয়।

প্রসঙ্গত, পার্থ গোপাল বণিক সিলেট বিভাগের ডিআইজি প্রিজন্স হিসেবে দায়িত্বে থাকাকালীন তার ঢাকার বাসা থেকে গত বছরের ২৯ জুলাই ৮০ লাখ টাকা উদ্ধার করে দুদক। পরে ওইদিন থেকে তিনি ঘুষ-দুর্নীতি মামলায় গ্রেফতার হয়ে কারাগারে থাকায় দীর্ঘ প্রায় এক বছর চার মাস এই পদে অতিরিক্ত দায়িত্বে ছিলেন চট্টগ্রাম বিভাগের ডিআইজি প্রিজন্স এ কে এম ফজলুল হক। এতে করে সিলেট বিভাগের চারটি জেলের প্রশাসনিক কার্যক্রমে জটিলতা দেখা দেয়। এরই প্রক্ষিতে মাে: কামাল হােসেনকে এ পদের দায়িত্ব দেন কর্তৃপক্ষ।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

November 2020
S S M T W T F
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  

সর্বশেষ খবর

………………………..

shares