যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীকে কুপিয়ে হত্যা, পলাতক স্বামী

প্রকাশিত: ১২:২৫ পূর্বাহ্ণ, নভেম্বর ২০, ২০২০

যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীকে কুপিয়ে হত্যা, পলাতক স্বামী

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে যৌতুকের টাকা না পেয়ে কোহিনূর খানম নিতু (৩০) নামে এক গৃহবধূকে বঁটি দিয়ে কুপিয়ে হত্যা করেছে তার মাদকাসক্ত স্বামী মো. জুয়েল মিয়া (৩২)। গতকাল ভোরে উপজেলার চরচারতলা এলাকার আনু সর্দারের বাড়ির পাশের আলগা বাড়ির মো. আবু চান মিয়ার ঘর থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত কোহিনূর একই এলাকার আবুল হোসেন মিয়ার মেয়ে। ঘটনার পর থেকে নিহতের ঘাতক স্বামী জুয়েল পলাতক রয়েছে। এই ঘটনায় জুয়েলের বাবা আবু চান মিয়া (৬৮), মা রহিমা বেগম (৫৫) সহ পরিবারের ৫ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, প্রায় ছয় মাস আগে প্রেমের সম্পর্কের মাধ্যমে আদালতে গিয়ে বিয়ে করেন কোহিনূর এবং জুয়েল। দু’জনেরই এটি দ্বিতীয় বিয়ে। বিয়ের পর থেকে দু’জনের মাঝে কখনো সম্পর্কের অবনতি হয়নি।

বিয়ের পর উভয়ের পরিবার তাদের বিয়ে মেনে নেয়। তবে জুয়েল প্রতিদিন ইয়াবা সেবন করতেন। এরইমধ্যে জুয়েল একটি ওয়ার্কশপ খুলে ব্যবসা পরিচালনা শুরু করেন। ওয়ার্কশপে নতুন করে বিনিয়োগ করার জন্য দুই মাস আগে কোহিনূরের কাছে ২ লাখ টাকা যৌতুক চায় জুয়েল। কোহিনুর টাকা দিতে অপারগতা জানায়। গত বুধবার দিবাগত গভীর রাতে জুয়েল বঁটি দিয়ে কোহিনূরকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে। এরপর কম্বল দিয়ে লাশ ঢেকে রেখে পালিয়ে যায়। পরে রাতেই পরিবারের লোকজন দেখতে পেয়ে পুলিশকে জানায়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বঁটি দা ও জুয়েলের পরিবারের ৫ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেন। কোহিনূরের বাবা মো. আবুল হোসেন জানান, গত বুধবার রাতেও তার সঙ্গে কোহিনূরের দেখা হয়। তবে সে সময়ে সে তাকে কোনো সমস্যার কথা জানাননি। তিনি তার মেয়ের হত্যাকারীর বিচার চান।

আশুগঞ্জ থানার উপ-পরিদর্শক (এস আই) শ্রীবাস চন্দ্র বিশ্বাস জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছে নিহতের রক্তাক্ত মরদেহ উদ্ধার করি। মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মরদেহের পাশ থেকে একটি রক্তমাখা বঁটি দা উদ্ধার করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য পরিবারের ৫ জনকে আটক করা হয়েছে। কোহিনূরের ঘাতক স্বামী জুয়েলকে আটক করার জন্য চেষ্টা চলছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

November 2020
S S M T W T F
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  

সর্বশেষ খবর

………………………..

shares