সাকিবের ক্ষমা চাওয়া উচিত হয়নি : তসলিমা নাসরিন

প্রকাশিত: ৬:৩৩ অপরাহ্ণ, নভেম্বর ১৭, ২০২০

সাকিবের ক্ষমা চাওয়া উচিত হয়নি : তসলিমা নাসরিন

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : কলকাতায় কালীপূজার অনুষ্ঠানে গিয়ে এক শ্রেণির বাংলাদেশির তোপের মুখে পড়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। একারণে ফেসবুক লাইভে এসে সাকিবকে হত্যারও হুমকি দিয়েছেন সিলেটের এক যুবক। ওই হুমকির পর সোমবার সন্ধ্যায় নিজের ইউটিউব চ্যানেলে দেওয়া এক ভিডিও বার্তায় সাকিব বলেছেন তিনি ‘পূজা উদ্বোধন’ করতে যাননি। ‘ভবিষ্যত এরমক করব না’ বলে ভিডিওতে ক্ষমাও চেয়েছেন সাকিব।

চাপের মুখে বিশ্বসেরা অল-রাউন্ডার এভাবে ভেঙে পড়া নিয়ে সোশ্যাল সাইটে বিভিন্ন আলোচনা চলছে। অনেকে সাকিবের ক্ষমা চাওয়াকে ইতিবাচকভাবে দেখছেন, আবার অনেকে নেতিবাচকভাবে। অনেকেই মনে করছেন সাকিব প্রচণ্ড চাপের মুখে এবং ভয়ে ক্ষমা চেয়েছেন। আরেকদল বলছেন, সাকিব কালীপূজায় গিয়ে ইসলাম ধর্মের ক্ষতি করেছেন। তবে তিনি যেহেতু ক্ষমা চেয়েছেন তাকে ক্ষমা করাই উচিত।

বিষয়টি নিয়ে লেখিকা তসলিমা নাসরিন টুইটারে লিখেছেন, ‘কালীপূজায় উপস্থিত হওয়ার জন্য সাকিব আল হাসানের ক্ষমা চাওয়াটা উচিত হয়নি। তার এই ক্ষমা প্রার্থনা ইসলামপন্থীদের আরও শক্তিশালী করল; যারা ভবিষ্যতে পূজা মণ্ডপে যাওয়া এবং হিন্দুদের সমব্যথী হওয়ার অপরাধে মুসলিমদেরকেই খুন করবে। তার বলা উচিত ছিল, সে ঠিকই করেছে। ভালোবাসাকে সবসময় উদযাপন করা উচিত আর ঘৃণাকে বর্জন করা উচিত।’

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

November 2020
S S M T W T F
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  

সর্বশেষ খবর

………………………..

shares