করোনায় দেশে ১৪তম নার্সিং কর্মকর্তা জেসমিন নাহারের মৃত্যু

প্রকাশিত: ৬:২৩ অপরাহ্ণ, নভেম্বর ৪, ২০২০

করোনায় দেশে ১৪তম নার্সিং কর্মকর্তা জেসমিন নাহারের মৃত্যু

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : এবার করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করলেন আর্ম ফোর্সেস মেডিকেল সার্ভিসেস (এএফএনএস) এর নার্স কর্মকর্তা ও মেজর জেসমিন নাহার। ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহী রাজীউন। তার মৃত্যুর সংবাদ নিশ্চিত করেছেন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের নার্স সুপারভাইজার ও জেসমিন নাহারের বন্ধু মনোয়ারুল আলম মনা।

আজ ৪ নভেম্বর সকালে ঢাকা সিএমএইচ (মিলিটারি হাসপাতালে) চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন। মনোয়ারুল আলম মনা জানান, গত রবিবার জেসমিন নাহারের স্বামী তাদের জানান জেসমিন নাহার করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আছেন। পরের দিন সোমবার তাকে আইসিইউতে লাইফ সাপোর্টে রাখা হয়। আইসিইউ তে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় তিনি আজ সকালে ৪ নভেম্বর মৃত্যু বরণ করেণ।

করোনায় মৃত্যু বরণ করা জেসমিন নাহার ১৯৮৯ সালে রংপুর নার্সিং ইনস্টিটিউটে ডিপ্লোমা ইন নার্সিং কোর্সে নার্সিং শিক্ষা শুরু করেন। ১৯৯২ সালে ডিপ্লোমা ইন মিডওয়াইফারি কোর্স শেষ করেন। পরে কর্মজীবনের শুরুতে আর্ম ফোর্সেস মেডিকেল সার্ভিসে যোগদান করেন। পরে তিনি সেনাবাহিনীর মেজর হিসেবে পদন্নোতি লাভ করেন। তার কন্যা এবছর একাদশ শ্রেণির শিক্ষার্থী এবং ছেলে দশম শ্রেণির শিক্ষার্থী। পারিবারিক সুত্রে জানা যায়, আগামীকাল সকাল ১০ টায় পঞ্চগড় জেলার তেতুলিয়া থানার নিজ গ্রামে দাফন কার্য সম্পাদন হবে।

তার মৃত্যুতে গভীর শোক জানিয়েছে দেশের বিভিন্ন স্তরের নার্সরা এবং সহপাঠীরা। এছাড়াও গভীর শোক প্রকাশ করেছে সোসাইটি ফর নার্সেস সেফটি এন্ড রাইটস। এক শোকবার্তায় সংগঠনের মহাসচিব সাব্বির মাহমুদ তিহান গভীর শোক প্রকাশ করেন।

বিজ্ঞাপন

আর্কাইভ

November 2020
S S M T W T F
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  

সর্বশেষ খবর

………………………..

shares