রায়হান হত্যার বিচারের দাবিতে লন্ডনে বাংলাদেশ হাইকমিশনার বরাবরে স্মারকলিপি

প্রকাশিত: ১:১১ অপরাহ্ণ, নভেম্বর ৩, ২০২০

রায়হান হত্যার বিচারের দাবিতে লন্ডনে বাংলাদেশ হাইকমিশনার বরাবরে স্মারকলিপি

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : সিলেটে পুলিশ হেফাজতে নিহত রায়হান আহমদ হত্যার বিচার চেয়ে লন্ডনে বাংলাদেশ হাইকমিশনার বরাবরে স্মারকলিপি দিয়েছেন নিহত রায়হানের প্রবাসী বোন রুবা আকতার।

সোমবার (২ নভেম্বর) দুপুরে সেন্ট্রাল লন্ডনে অবস্থিত বাংলাদেশ হাইকমিশনে গিয়ে সরাসরি হাইকমিশনার সাঈদা মুনা তাসনিমের হাতে স্মারকলিপির কপি তুলে দেন তিনি।এসময় ভাইয়ের হত্যার বিচার চাইতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন তিনি।

হাইকমিশনার সাঈদা মুনা তাসনিম তাকে সান্ত্বনা দেন এবং যাতে দ্রুত বিচার হয় সেজন্য হাইকমিশন থেকে যা যা করা প্রয়োজন তা করার আশ্বাস প্রদান করেন। হাইকমিশনার স্মারকলিপিটি স্বরাষ্ট্রমন্ত্রণালয়, পররাষ্ট্র মন্ত্রণালয়সহ পুলিশের উচ্চপদস্থ কর্মকর্তাদের কাছে পৌঁছে দেয়া এবং প্রবাসীদের উদ্বেগের বিষয়টি তুলে ধরবেন বলে জানান।

পরে মিডিয়াকে রুবা আকতার বলেন, তিন সপ্তাহের বেশি সময় হয়ে গেলেও মূল আসামি এসআই আকবর গ্রেপ্তার না হওয়ায় বাধ্য হয়ে হাইকমিশনার বরাবর স্মারকলিপি দিতে হয়েছে।

তিনি বলেন, সরকারের মন্ত্রী, এমপি, পুলিশ কর্মকর্তারা বারবার আশ্বাস দিলেও মূল আসামি গ্রেপ্তার হয়নি। এমনকি যাদের আটক করা হয়েছে তারাও স্বীকারোক্তি দেয়নি। এতে বুঝা যাচ্ছে আমরা ন্যায়বিচার থেকে বঞ্চিত হতে পারি।

স্মারকলিপিতে রুবা আকতারের আত্মীয় স্বজনসহ, স্থানীয় কাউন্সিলার, পার্লামেন্ট মেম্বারসহ ৩৫ জন স্বাক্ষর করেছেন। তিনি বলেন, আমরা চাই রায়হানের দ্রুত বিচার হোক। মূল আসামি এসআই আকবরকে গ্রেপ্তার করলে সকল রহস্যের উন্মোচন হবে।স্মারকলিপি প্রদানের সময় উপস্থিত ছিলেন তাসবির চৌধুরী শিমুল, নিজাম এম রহমান, হাসনা বেগম, রাজু আহমদ।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

November 2020
S S M T W T F
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  

সর্বশেষ খবর

………………………..

shares