জগন্নাথপুরে রাতভর তরুণীকে ধর্ষণের অভিযোগ, মামলা দায়ের

প্রকাশিত: ৭:৪০ অপরাহ্ণ, অক্টোবর ২৯, ২০২০

জগন্নাথপুরে রাতভর তরুণীকে ধর্ষণের অভিযোগ, মামলা দায়ের

Sharing is caring!

জগন্নাথপুর প্রতিনিধি :: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় এক তরুণীকে জোরপূর্বক বাড়িতে আটকে রেখে রাতভর ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় তরুণীর মা বাদী হয়ে সুনামগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল মামলা দায়ের করেছেন।

আজ বৃহস্পতিবার (২৯ অক্টোবর) আদালত মামলা গ্রহণ করে জগন্নাথপুর থানা পুলিশকে তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থ্যা গ্রহনের আদেশ দেন।

পুলিশ, এলাকাবাসী ও মামলার বিবরণ সূত্র জানা যায়, উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের নোওয়াগাঁও গ্রামের সুনু মিয়ার বখাটে ছেলে মিরজু মিয়া (৩৮) গত ২৪ অক্টোবর তরুণীকে (১৬) সড়ক থেকে তুলে নিয়ে তার বাড়িতে জোরপূর্বক আটকে রেখে রাতভর ধর্ষণ করে।

এঘটনায় তরুণীর মা মোছা. আফিয়া বেগম বাদী হয়ে সুনামগঞ্জের নারী ও শিশু নির্যাতন ট্রাইবুনালে মামলা দায়ের করেন।

তরুণীর মা জানান, আমার মেয়েকে দীর্ঘদিন ধরে উত্যক্ত করে আসছিল বখাটে মিরজু মিয়া। বিষয়টি আমি তার বড় ভাই ও এলাকার গন্যমান্য ব্যক্তিকে অবহিত করলেও বখাটে বেপরোয়া হয়ে উঠে। গত ২৪ অক্টোবর সন্ধ্যায় গ্রামের ভেতর দোকান থেকে মালামাল ক্রয় করতে যায় আমার মেয়ে। সেখান থেকে বাড়ি ফেরার পথে বখাটে আমার মেয়ে কে মুখে কাপড় বেঁধে তার বাড়িতে নিয়ে আটকে রেখে জোরপূর্বক ধর্ষণ করে।

বিষয়টি আমি জানার পর জগন্নাথপুর থানা পুলিশ কে অবগত করলে পুলিশ তদন্তে নামে। পরে আমি আদালতে গিয়ে মামলা দায়ের করি।

একই গ্রামের বাসিন্দা ইউনিয়ন পরিষদের সদস্য বজলু মিয়া জানান, ধর্ষণের ঘটনাটি আমরা শুনেছি। ওই যুবক এলাকায় খারাপ চরিত্রের হিসেবে পরিচিত। এর আগেও এসব অভিযোগে ১২ বছর জেল খেটেছে।

জগন্নাথপুর থানার এস আই সাফায়েত জানান, ঘটনাটি জানার পর তদন্ত শুরু করি। এলাকাবাসী অভিযুক্ত যুবক খারাপ বলে জানিয়েছেন। অভিযোগকারীরা থানায় এজাহার না দিয়ে আদালতে গিয়ে মামলা দায়ের করেছেন বলে শুনেছি।

জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, আদালতের আদেশ পেলে তদন্ত পূর্বক আইনানুগ পদক্ষেপ গ্রহণ করা হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

October 2020
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

সর্বশেষ খবর

………………………..

shares