করোনায় মৃত্যুবরণকারী নার্সিং কর্মকর্তা রুহুল আমিনের পরিবারের পাশে পররাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত: ৩:১৪ অপরাহ্ণ, অক্টোবর ২৬, ২০২০

করোনায় মৃত্যুবরণকারী নার্সিং কর্মকর্তা রুহুল আমিনের পরিবারের পাশে পররাষ্ট্রমন্ত্রী

Sharing is caring!

স্টাফ রিপোর্টার :: করোনা রোগীদের সেবা দিতে গিয়ে কোভিট-১৯-এ আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী দেশের প্রথম পুরুষ নার্সিং কর্মকর্তা সিলেট ডা. শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের রুহুল আমিনের পরিবারের পাশে দাঁড়িয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সাংসদ ড. এ কে আব্দুর মোমেন। ‘মোমেন ফাউন্ডেশন’র পক্ষ থেকে ৩ মাসের খাদ্যদ্রব্য ও ২ লক্ষ টাকার সঞ্চয়পত্র প্রদান এবং রুহুল আমিনের ছেলের পড়ালেখার দায়িত্ব গ্রহণ করেছেন পররাষ্ট্রমন্ত্রী।

২ লক্ষ টাকার সঞ্চয়পত্র (এফডিআর) প্রদান উপলক্ষ্যে আজ সোমবার (২৬ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় নগরীর জিন্দাবাজারস্থ ‘মোমেন ফাউন্ডেশন’ কার্যালয়ে এক ভার্চ্যুয়াল অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে অনলাইনে যুক্ত ছিলেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন।

এসময় তিনি বলেন, ‘করোনাকালে মহামারি আক্রান্ত রোগীদের সেবা দিতে গিয়ে, করোনার সময় সম্মুখযুদ্ধে যারা মৃত্যুরবরণ করেছেন তাদের সাহায্যার্থে এগিয়ে এসেছে সরকার। সিলেটের চিকিৎক মঈন উদ্দিনের পরিবার পেয়েছেন ৫০ লক্ষ টাকা। নার্সিং কর্মকর্তা রুহুল আমিনের ফাইলও যদি প্রসেসিং করা হয় তার পরিবারও এই পরিমাণ অনুদান পাবেন।’

মরহুম রুহুল আমিনের ফাইল প্রসেসিংয়ের জন্য ইতোমধ্যে বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন (বিএনএ) সিলেট শাখার সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেককে দায়িত্ব প্রদান করা হয়েছে বলে জানান পররাষ্ট্রমন্ত্রী।

অনুষ্ঠানে রুহুল আমিনের ছেলে সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের সপ্তম শ্রেণির ছাত্র আলিফের হাতে ২ লক্ষ টাকার সঞ্চয়পত্র (এফডিআর)-এর চেক তুলে দেয়া হয়। এর আগে রুহুল আমিনের মৃত্যুর পরপরই পুরো ৩ মাসের খাদ্যদ্রব্য নিয়ে তার পরিবারের পাশে দাঁড়ায় ‘মোমেন ফাউন্ডেশন’।

সঞ্চয়পত্র হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযুদ্ধা মাসুক উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায়, বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন (বিএনএ) সিলেট শাখার সভাপতি শামিমা নাসরিন, সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক ও সাংঠনিক সম্পাদক অরবিন্দ্র চন্দ্র দাস প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

October 2020
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

সর্বশেষ খবর

………………………..

shares