জৈন্তাপুরে স্ত্রী-সন্তানদের হাতে নির্যাতিত গৃহকর্তা!

প্রকাশিত: ১০:৪৬ অপরাহ্ণ, অক্টোবর ২৫, ২০২০

জৈন্তাপুরে স্ত্রী-সন্তানদের হাতে নির্যাতিত গৃহকর্তা!

Sharing is caring!

জৈন্তাপুর প্রতিনিধি :: সিলেটের জৈন্তাপুর উপজেলায় আজিজুর রহমান (৬৫) নামে এক গৃহকর্তাকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে তার স্ত্রী ও সন্তানদের বিরুদ্ধে। উপজেলার দরবস্ত ইউনিয়নের কাঞ্জর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আজিজুর রহমান বাদী হয়ে চার জনকে আসামী করে জৈন্তাপুর মডেল থানায় একটি অভিযোগ দাখিল করেন।

আসামিরা হলেন স্ত্রী আনোয়ারা বেগম (৫০), ছেলে লোকমান আহমদ (২০), ছেলে সালমান আহমদ ও ছাইদ আলীর স্ত্রী রোমানা আক্তার রুবি (২৮)।

মামলা সূত্রে জানা যায়, বিবাদীগণ বাদীর স্ত্রী ও ছেলে সন্তান হন। তারা তাদের ইচ্ছে মতো সমাজে চলাফেরা করেন এবং অসামাজিক কাজকর্ম করে থাকে। যার ফলে বাদীকে এলাকায় লোকজন বাজার হাটে পেয়ে বিভিন্ন ধরণের খারাপ মন্তব্য করেন। তাদের কারণে বাদী এলাকায় মুখ দেখাতে পারছে না। বিবাদীরা কয়েকদিন পর পর এলাকার লোকজনের সাথে দাঙ্গা হাঙ্গামা সৃষ্টি করেন। গত (১৭ অক্টোবর) শনিবার পাশের বাড়ির জনৈক নাহীদ আহমদকে বিবাদী রোমানা আক্তার (রুবি) মারধর করে গুরুতর জখম করলে নাহীদ আহমদ বাদী হয়ে জৈন্তাপুর মডেল থানায় একটি অভিযোগ দাখিল করে। উক্ত অভিযোগের বিষয়টি জানতে পেরে পাল্টা অভিযোগ করবে বলে আনোয়ারা বেগম বাদীর নিকট টাকা চাইলে বাদী টাকা না দেয়ায় সে ক্ষিপ্ত হয়ে গালি গালাজ করে। এতে আজিজুর রহমান প্রতিবাদ করায় বিবাদী গণ বাদীর সাথে তর্কে লিপ্ত হয়। এক পর্যায়ে রোমানা আক্তার ও আনোয়ারা বেগম উঠান থেকে লাটি নিয়ে আজিজুর রহমানের উপর হামলা করেন। বিবাদী লোকমান আহমদ ও সালমান আহমদ দৌড়ে এসে বাদীর উপর আক্রমণ করে। এসময় আনোয়ারা বেগম আজিজুর রহমানের পরনে থাকা পাঞ্জাবির পকেট থেকে ৫ হাজার ৫ শত টাকা নিয়ে যায় এবং ঘরের দরজা জানালা ভেঙ্গে ফেলে। বাদীর শুর চিৎকার শুনে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখান থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে আসেন।

এ বিষয়ে আজিজুর রহমান বলেন, প্রভাবশালী একটি মহল বিবাদীদেরকে ইন্ধন দিয়ে আসছে। বিষয়টি স্থায়ী ভাবে নিষ্পত্তি না হওয়ায় আমি আইনের আশ্রয় নিয়েছি।

এ বিষয়ে জৈন্তাপুর মডেল থানার এসআই প্রদীপ বলেন, ঘটনাস্থল তদন্ত করে এই অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়া গেছে। আমরা আদালতের অনুমতি পেলে চার্জশিট দাখিল করবো।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

October 2020
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

সর্বশেষ খবর

………………………..

shares