জৈন্তাপুরে অসামাজিক কাজে জড়িত যুবক-যুবতী আটক

প্রকাশিত: ৭:৪৫ অপরাহ্ণ, অক্টোবর ১৬, ২০২০

জৈন্তাপুরে অসামাজিক কাজে জড়িত যুবক-যুবতী আটক

Sharing is caring!

জৈন্তাপুর প্রতিনিধি :: সিলেটের জৈন্তাপুর উপজেলায় অসামাজিক কাজে এক যুবক ও যুবতীকে আটক করেছে থানা পুলিশ। ঘটনাটি ঘটে ১৫ অক্টোবর বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় উপজেলা সদরের কমলাবাড়ী সাইট্রাস গবেষণা কেন্দ্র সংলগ্ন জনৈক কালা মিয়ার ভবনে।
পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার নিজপাট ইউনিয়নের গৌরীশংকর গ্রামের আব্দুর রশিদের ছেলে ২ সন্তানের জনক ফার্মেসী ব্যবসায়ী আল আমীন উজ্জল (৩৫) ময়মনসিংহ জেলার গফরগাও উপজেলার পাচুয়া গ্রামের আব্দুল খালেকের মেয়ে স্মৃতি আক্তার (১৮) ’র সাথে কালা মিয়ার ঘরের একটি কক্ষে অনৈতিক কাজে লিপ্ত ছিল। বিষয়টি টের পেয়ে স্থানীয় লোকজন তাৎক্ষনিক তাদেরকে ঘেরাও করে ফেলে এবং থানা পুলিশে খবর দেয়। সংবাদ পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন জৈন্তাপুর মডেল থানার ওসি (তদন্ত) ওমর ফারুক, এস আই কাজি শাহেদ, তপন বাবু সহ একদল পুলিশ।
এসময় তাদেরকে আপত্তিকর অবস্থায় সেখান থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন। আল আমীন উজ্জল জৈন্তাপুর পূর্ব বাজারে ফার্মেসী ব্যবসা করে। তার শারীরিক লেবাসে মনে হয় খুবই পরহেজগার, কিন্তু সে যে কতটা নিকৃষ্ট তা পর পর কয়েকটি ঘটনায় পরিস্কার হয়ে আসছে। কিছু দিন পূর্বে ইয়াবা সহ তাকে আটক করে জৈন্তাপুর থানা পুলিশ।
এব্যাপারে জৈন্তাপুর মডেল থানার ওসি (তদন্ত) ওমর ফারুক’র সাথে আলাপকালে তিনি বলেন আমরা এক রকম হাতেনাতে তাদেরকে আপত্তিকর অবস্থায় আটক করি এবং শুত্রুবার সকালে জেল হাজতে প্রেরণ করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

October 2020
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

সর্বশেষ খবর

………………………..

shares