শুক্রবার মুক্তি পাচ্ছে সাহসী হিরো আলম

প্রকাশিত: ৭:১৭ অপরাহ্ণ, অক্টোবর ১৪, ২০২০

শুক্রবার মুক্তি পাচ্ছে সাহসী হিরো আলম

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : আগামী শুক্রবার অর্ধেক আসনে বসার শর্তে খুলে যাচ্ছে সিনেমা হল। এ ছাড়া সিনেমা হল কর্তৃপক্ষকে সব ধরনের স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। এদিকে সিনেমা হল খোলার দিনেই মুক্তি পাচ্ছে আশরাফুল আলম ওরফে হিরো আলম প্রযোজিত ও অভিনীত সিনেমা সাহসী হিরো আলম।

বুধবার (১৪ অক্টোবর) তথ্য মন্ত্রণালয়ের জারি করা এক অফিস স্মারকে এ নির্দেশনা দেওয়া হয়। মন্ত্রণালয় থেকে গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়, কভিড-১৯-এর বর্তমান পরিস্থিতিতে যথাযথ স্বাস্থ্যবিধি পালন ও সামাজিক দূরত্ব নিশ্চিত করে সিনেমা হলের আসনসংখ্যার কমপক্ষে অর্ধেক খালি রাখা সাপেক্ষে সিনেমা হল খোলার অনুমতি দেওয়া হয়েছে।

সিনেমা মুক্তির বিষয়ে হিরো আলম কালের কণ্ঠকে বলেন, আনন্দ, চিত্রা মহল, জিঞ্জিরাসহ দেশের অর্ধশতাধিক সিনেমা হলে সাহসী হিরো আলম মুক্তি পাবে। এই পর্যন্ত ৪০টি হল চূড়ান্ত হয়েছে, আগামীকালের মধ্যে অর্ধশতাধিক পেরিয়ে যাবে।

এর আগে ২১ সেপ্টেম্বর সচিবালয়ে হল মালিক ও পরিবেশক সমিতির সঙ্গে এক বৈঠকের পর তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ জানিয়েছিলেন, স্বাস্থ্যবিধি মেনে অর্ধেক দর্শক নিয়ে ১৬ অক্টোবর থেকে সিনেমা হল খুলে দেওয়ার প্রাথমিক সিদ্ধান্ত নিয়েছে সরকার। তবে করোনা পরিস্থিতির অবনতি ঘটলে সেই সিদ্ধান্ত থেকে সরে আসার কথাও জানান তিনি। শেষ পর্যন্ত সরকারের ওই সিদ্ধান্তই চূড়ান্ত আকারে ঘোষণা হলো আজ।

গত ৮ মার্চ দেশে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হলে ১৮ মার্চ থেকে দেশের সব সিনেমা হল বন্ধ করে দেওয়া হয়। শুরুতে ২ এপ্রিল পর্যন্ত রাখার ঘোষণা দেওয়া হয়। এরপর দেশে করোনাভাইরাস পরিস্থিতির অবনতি ঘটতে থাকলে গত সাত মাসে আর কোনো সিনেমা প্রদর্শন করা যায়নি সিনেমা হলে।

বিজ্ঞাপন

আর্কাইভ

October 2020
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

সর্বশেষ খবর

………………………..

shares