গোয়াইনঘাটকে বিএনপির ঘাটি পরিনত করতে ঐক্যবদ্ধের বিকল্প নেই: লুৎফুর রহমান

প্রকাশিত: ১১:৩৯ অপরাহ্ণ, অক্টোবর ৯, ২০২০

গোয়াইনঘাটকে বিএনপির ঘাটি পরিনত করতে ঐক্যবদ্ধের বিকল্প নেই: লুৎফুর রহমান

Sharing is caring!

গোয়াইনঘাট প্রতিনিধি :: গোয়াইনঘাট উপজেলা বিএনপির আহবায়ক মোঃ লুৎফুর রহমান বলেছেন, গণমানুষের প্রত্যাশা পুরনের জন্যেই আমরা রাজনীতি করি। বিএনপির
সাংগঠনিক প্রোটোকল মেনে গোয়াইনঘাট উপজেলায় দলীয় কার্যক্রম যথাযথ ভাবে বাস্তবায়নের পরিবেশ আমাদেরকেই তৈরি করতে হবে। বিএনপির পাশাপাশি অঙ্গ সংগঠনকেও যথাযথ মূল্যায়ন করতে হবে। এটার প্রয়োজনীয়তা আছে। তা না হলে অন্যরা কাজ করবে না।

তিনি ৯ অক্টোবর (শুক্রবার) গোয়াইনঘাট উপজেলার তোয়াকুল ইউনিয়ন ও রুস্তুমপুর ইউনিয়ন বিএনপির পৃথক কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

উপজেলা বিএনপির আহবায়ক লুৎফুর রহমান আরো বলেন, ‘আমরা যাদের প্রতিনিধিত্ব করে রাজনীতি করছি, তাদের যদি মাথায় না রাখি, অনেকে আমাদের দোষারোপ করে আমরা দলীয় কার্যক্রমে তৃণমূলের নেতাকর্মী ও সমর্থকদের খোঁজ করিনা। কিন্তু গণমানুষের যে প্রত্যাশা সেটা তুলে ধরতে হলে বিএনপির দলীয় ঐক্যবদ্ধ শক্তির বিকল্প নেই। আমরা যদি নিজেদের আত্মসমালোচনা না করি, তাহলে কিন্তু এদের সমাধান দেয়া যাবে না। সুতরাং বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করে গোয়াইনঘাট উপজেলাকে বিএনপির ঘাটি হিসেবে রুপান্তরিত করতে হবে।

তিনি বলেন, সরকার একদলীয় স্বৈরশাসন প্রতিষ্ঠা করতে চায়। সমকালীন প্রেক্ষাপট ধর্ষণ বিষয়ে তিনি বলেন, যে দেশে গণতন্ত্র থাকবে না, বাকস্বাধীনতা থাকবে না, সেখানে ন্যায়বিচার হতে পারে না। তোয়াকুল ইউনিয়ন বিএনপি নেতা ময়না মিয়ার
সভাপতিত্বে ও বিএনপি নেতা মোস্তাক আহমদের পরিচালনায় অনুষ্ঠিত তোয়াকুল ইউনিয়ন বিএনপির কর্মী সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন গোয়াইনঘাট উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য জসিম উদ্দিন, ইউনিয়ন নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন বিএনপি নেতা সামসউদ্দিন আল আজাদ, জিয়া উদ্দিন, খায়রুল আমিন, আব্দল আলীম, সিরাজুল ইসলাম, বিএনপি নেতা খয়রুল আমিন কন্টাই, আফতার আহমেদ, আমান উল্যাহ,বিলাল উদ্দিন যুবদল নেতা আফাজ উদ্দিন,সেলিম উদ্দিন, শওকত আলী, বশির আহমদ, ছাত্র দল নেতা দেলোয়ার হোসেন রিপন, হুসন আহমদ,কাওসার আহমেদ সাজু,রহুল আমিন সহ বিভিন্ন ওয়ার্ডের বিএনপি ও যুবদলের নেতৃবৃন্দ। অপর দিকে ৯ অক্টোবর (শুক্রবার) সন্ধ্যা ৬ টায় রুস্তুমপুর ইউনিয়ন বিএনপির কর্মী সভা স্থানীয় হাদারপার বাজারে অনুষ্ঠিত হয়। রুস্তুমপুর ইউনিয়ন বিএপি নেতা আব্দুন নূর সরকারের সভাপতিত্বে ও উপজেলা বিএনপি নেতা সাবেক ইউপি সদস্য ওসমান গনির পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য জসিম উদ্দিন, জয়নাল আবেদীন, রুস্তুমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাবুদ্দীন শিহাব, ইউনিয়ন নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন মজির সরকার, ময়না মিয়া, ইউনুস আলী, মজম্মিল আলী,জালাল মেম্বার, নুরুল হক, বিলাল হাজী, যুবদল নেতা কামাল আহমেদ, ইমাম উদ্দিন, জাকারিয়া, ফারুক আহমেদ, দেলোয়ার, ছাত্র দল নেতা, আব্দুল কাদির সুমন, আলীম উদ্দিন দর্জয়, নুরুল আমিন,শিব্বির আহমেদ, মশাহিদ,নাসির, সুলেমান সিদ্দিকী, জাহাঙ্গীর আলম,আব্দুলাহ, মোহাম্মদ আলী।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

October 2020
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

সর্বশেষ খবর

………………………..

shares