সুরমার পাড়ে ট্রাক-পিকআপ ভাঙচুর, কালীঘাটে কোনো গাড়ি মালামাল বহন করবে না’

প্রকাশিত: ৮:১১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০২০

সুরমার পাড়ে ট্রাক-পিকআপ ভাঙচুর, কালীঘাটে কোনো গাড়ি মালামাল বহন করবে না’

Sharing is caring!

সিলেট :: সিলেট জেলা ট্রাক মালিক গ্রুপ ও সিলেট জেলা ট্রাক-পিকআপ কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের যৌথ উদ্যোগে নগরীর সুরমার পাড়ে দুর্বৃত্তদের হামলায় ট্রাক-পিকআপ কাভার্ডভ্যান ভাঙচুর ও শ্রমিকদের মারধরের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে দক্ষিণ সুরমার পারাইরচকস্থ সিলেট জেলা ট্রাক-পিকআপ কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সভা শেষে বিক্ষোভ মিছিল বের করা হয়।

মিছিল পূর্ববর্তী প্রতিবাদ সভায় বক্তারা বলেন, কালীঘাটে স্থানীয় সন্ত্রাসী হামলার প্রতিবাদে মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) সকাল ৬টা থেকে অনির্দিষ্টকালের জন্য কালীঘাটে কোনো ট্রাক, পিকআপ, কাভার্ডভ্যান মালামাল বহন করবে না।

বক্তারা আরো বলেন, দিন-দুপুরে সন্ত্রাসীরা যেভাবে শ্রমিক ও গাড়ির উপর হামলা চালিয়েছে তা অত্যন্ত নিন্দনীয় ও গর্হিত একটি কাজ। এ ধরনের নিন্দনীয় কাজে যারা জড়িত রয়েছে তাদেরকে অনতিবিলম্বে শাস্তির আওতায় নিয়ে আসতে হবে। আমরা এই সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

বক্তারা বলেন, সন্ত্রাসীদের হামলায় আমাদের ২৯টি গাড়ি ভাঙচুর করা হয়েছে এবং ১৭জন গাড়ি চালক-শ্রমিক আহত হয়েছেন। এর মধ্যে ৩ জন এখনও হাসপাতালে চিকিৎসাধীন। বক্তারা সুষ্ঠু তদন্ত সাপেক্ষে হামলাকারীদের বিরুদ্ধে আইনুনাগ ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের প্রতি অনুরোধ জানান।

সিলেট জেলা ট্রাক-পিকআপ কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি আবু সরকারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা ট্রাক মালিক গ্রুপের সভাপতি গোলাম হাদী ছয়ফুল।

বক্তব্য রাখেন সিলেট জেলা ট্রাক মালিক গ্রæপের সহ সভাপতি আতিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক সাব্বির আহমদ ফয়েজ, সহ সাংগঠনিক সম্পাদক মো. রাজ্জাক মিটু, সহ সাধারণ সম্পাদক জাকির হোসেন তালুকদার, সিলেট জেলা ট্রাক-পিকআপ কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের কার্যকরি সভাপতি মো. আব্দুস সালাম, সহসভাপতি মো. জুবায়ের আহমদ, সাধারণ সম্পাদক মো. আমির উদ্দিন, যুগ্ম সম্পাদক মোহাম্মদ আলী, সহ সাধারণ সম্পাদক মো. আহমদ আলী স্বপন, সাংগঠনিক সম্পাদক মো. শামীম আহমদ, প্রচার সম্পাদক মো. সামাদ রহমান, দপ্তর সম্পাদক মো. বাবুল হোসেন, কোষাধ্যক্ষ রাজু আহমদ তুরু, সদস্য মো. শরীফ আহমদ, মো. আলী আহমদ আলী, মো. আব্দুল জলিল, মো. আব্দুল মতিন, মো. বিল্লাল আহমদ প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

September 2020
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  

সর্বশেষ খবর

………………………..

shares