লন্ডনে বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন ও টিম নিসচা‘র নতুন কমিটি ঘোষণা

প্রকাশিত: ১:৪৭ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৮, ২০২০

লন্ডনে বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন ও টিম নিসচা‘র নতুন কমিটি ঘোষণা

Sharing is caring!

সোহেল আহমেদ, লন্ডন থেকে :: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী মুজিব বর্ষ উপলক্ষে বাংলাদেশের বাইরে লন্ডনে প্রথমবারের মত অনুষ্ঠিত হল বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্নামেন্ট।

বঙ্গবন্ধুর কর্মময় জীবন ও বাংলাদেশের জন্য তার আত্মত্যাগ প্রবাসে নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে ইউনাইটেড ফুটবল ক্লাবের উদ্যোগে এই টুর্নামেন্টের আয়োজন করা হয়। খেলা দেখতে যুক্তরাজ্য আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীসহ কমিউনিটির সর্বস্থরের মানুষ অংশনেন। খেলায় নটআউট নিয়মে ১০ ক্লাব অংশ নেয়।

৬ সেপ্টেম্বর রবিবার পূর্ব লন্ডনের বেথনালগ্রীনস্থ উইভার্স ফিল্ড মাঠে খেলার উদ্বোধন করেন লন্ডনস্থ বাংলাদেশ হাইকমিশনার সাঈদা মুনা তাসনিম।

ওসমানী নগর বিশ্বনাথের সাবেক এমপি শফিকুর রহমান চোধুরী, যুক্তরাজ্য আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদ ফারুক, সহ-সাধারণ সম্পাদক জননেতা আনয়ারুজ্জামান চৌধুরী ও নিরাপদ সড়ক চাই যুক্তরাজ্যের সভাপতি সেলিম আহমেদ চৌধুরীসহ অতিথিবৃন্দ (টিম নিসচা) এর শুভ উদ্ভোধন করেন।

উদ্বোধনী অনুষ্টনে সভাপতি সেলিম আহমেদ চৌধুরী (টিম নিসচা) এর নতুন কমিটি ঘোষণা করেন। কমিটিতে  আবুল লেইসকে সভাপতি, সোহেল আহমেদ সেক্রটারি ও ট্রেজারার হিসাবে আব্দুল আমিন এর নাম ঘুষনা করা হয়।

এছাড়া খেলা পরিচলনার জন্য টিম কো অর্ডিনেটর আব্দুর রশিদ সেলিম, ম্যানেজার সোহেল আহমেদ, টিম কোচ রফি চৌধুরী
টিম ক্যাপ্টেন রাসেল রহমান কে দায়িত্ব প্রদান করা হয়।

উদ্বোধনী অনুষ্টনে অতিথিরা (টিম নিসচা) সার্বিক সাফল্য কামনা করেন এবং নতুন টিম কে অনেক দূর এগিয়ে নিয়ে যাবে বলে প্রত্যাশা ব্যাক্ত করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

September 2020
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  

সর্বশেষ খবর

………………………..

shares