প্রকল্প পাস মানেই ইচ্ছে মতো টাকা ব্যয় নয়: পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান

প্রকাশিত: ১:২৮ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৪, ২০২০

প্রকল্প পাস মানেই ইচ্ছে মতো টাকা ব্যয় নয়: পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান

Sharing is caring!

নিজস্ব প্রিতিবেদক :: প্রকল্প পাস মানেই যা পেয়েছেন তা ইচ্ছেমতো ব্যয় করবেন সেটা হবে না বলে মন্তব্য করেছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি।

এ ক্ষেত্রে প্রধানমন্ত্রীর নির্দেশনার কথা উল্লেখ করে তিনি বলেছেন, তাঁর (প্রধানমন্ত্রী) কথা হলো অহেতুক অপচয়, বাড়াবাড়ি, ফুটানি ও ফ্যাশন বন্ধ করতে হবে।

প্রতিটি টাকা সঠিকভাবে সঠিক জায়গায় ব্যয় করতে হবে। আমরা উন্নয়ন করব, আবার মাঠে গিয়ে প্রতিটি কাজের, প্রতিটি টাকার হিসাব নেওয়া হবে। তবে উন্নয়নে যাতে গতি না কমে, সেদিকেও খেয়াল রাখতে হবে।

বৃহস্পতিবার বিকেলে করোনা পরিস্থিতিতে সুনামগঞ্জের সাংবাদিকদের দেওয়া প্রধানমন্ত্রীর বিশেষ সহায়তার চেক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সুনামগঞ্জ প্রেসক্লাব সার্কিট হাউস মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করে। এতে জেলার ২৯ জন সাংবাদিককে দুই লাখ ৯০ হাজার টাকার চেক দেওয়া হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ-২ আসনের সংসদ জয়া সেনগুপ্তা এমপি, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন এমপি,সিলেট-সুনামগঞ্জ সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য শামীমা শাহরিয়ার, সুনামগঞ্জর জেলা প্রশাসক মোহাম্মদ আবদুল আহাদ, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি নুরুল হুদা মুকুট, পুলিশ সুপার মো. মিজানুর রহমান বিপিএম, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন, সুনামগঞ্জ পৌর মেয়ার নাদের বখত।

সুনামগঞ্জ প্রেসক্লাব সভাপতি পঙ্কজ দে’র সভাপতিতেত্ব অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রেসক্লাব সাধারণ সম্পাদক এ কে এম মহিম।
অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে বক্তব্য রাখেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে)’এর সভাপতি মোল্লা জালাল।,

বিজ্ঞাপন

আর্কাইভ

September 2020
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  

সর্বশেষ খবর

………………………..

shares