যুক্তরাষ্ট্র প্রবাসী নেতা হেলালকে গোয়াইনঘাট প্রবাসী পরিষদের সংবর্ধনা

প্রকাশিত: ১:৪৮ অপরাহ্ণ, আগস্ট ২৬, ২০২০

যুক্তরাষ্ট্র প্রবাসী নেতা হেলালকে গোয়াইনঘাট প্রবাসী পরিষদের সংবর্ধনা

Sharing is caring!

সৈয়দ হেলাল আহমদ বাদশা, গোয়াইনঘাট :: যুক্তরাষ্ট্রের মিশিগান ষ্টেইটে গোয়াইনঘাট এসোসিয়েশন অব মিশিগান এর এক সংবর্ধনা অনুষ্টান হেমটামিক একটি অভিজাত রেষটুরেনটে অনুষ্টিত হয়। গত রোববার নিউইয়র্ক থেকে আগত গোয়াইনঘাট এর বহর গ্রামের দুইজন মিশিগান আসলে তাদেরকে ফুলের তোড়া দিয়ে স্বাগত জানানো হয়।গোয়াইনঘাট প্রবাসী পরিষদের উপদেষ্টা মোহাম্মদ আব্দুল লতীফ বাবুল এবং গোয়াইনঘাট প্রবাসী ট্রাস্ট এর সাবেক চেয়ারম্যন ও সহ আহবায়ক আব্দুল খালিকের ঐকান্তিক সহযোগীতায় অনুষ্টানটি প্রানবন্ত হয়ে উঠে।

সংবর্ধিতরা হলেন নবীন সমাজকর্মী ও রাজনীতিবিদ, গোয়াইনঘাট উপজেলায় সর্ব মহলে পরিচিত মুখ এবং গোয়াইনঘাট প্রবাসী ট্রাস্ট এর সিনিয়র ভাইস চেয়ারম্যন ইফতেখার আহমেদ হেলাল ও একই গ্রামের শাহজালাল জামেয়া ইসলামিয়া ও রায়েরগাও উচ্চ বিদ্যালয়ের সাবেক সহকারী শিক্ষক আখতার হোসেন মাসুক।

সংগঠনের সাধারন সম্পাদক এডভোকেট দীপক চৌধুরীর সম্পাদনায় এবং অধ্যাপক জাফর ওবায়েদ বাবুল এর সভাপত্বিতে অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন সাংগঠনিক সম্পাদক দিলোয়ার হোসেন, রমিজ আলী, কামাল আবেদীন, আব্দুল মন্নান , মফিজুর রহমান, বদরুল ইসলাম, তরিক উদ্দিন , সোয়েব আহমদ, হেলাল আবেদীন, মুসা, ওলিউর রহমান, আলীম উদ্দিন , সুলেমান প্রমুখ।

উপস্হিত সদস্যগন নতুন অতীতিদের গ্রহন ও সার্বিক সহযোগীতার আশ্বাস দেন। অন্যান্য কর্ম সূচীর মধ্যে ছিল অসুস্হ শিক্ষক আবদুল্লাহর জন্য দুই লক্ষ টাকার সহযোগীতা  ও আংগারজুর গ্রামের মরহুম হাজী সোনা উল্লাহ সাহেব ,হাজী মছব্বির আলী সাহেবের ও রমিজ আলী সাহেবের মায়ের রুহের মাগফেরাত কামনা করা হয়।পরবতী ৬ সেপ্টেম্বর শোক সভার তারিখ ধায্য করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares