৯ দিনের শিশুকে রেখে মারা গেলেন নার্স আয়শা আক্তার

প্রকাশিত: ৭:২০ অপরাহ্ণ, আগস্ট ২০, ২০২০

৯ দিনের শিশুকে রেখে মারা গেলেন নার্স আয়শা আক্তার

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক :: গোপালগঞ্জের শেখ ফজিলাতুন্নেছা মুজিব চক্ষু হাসপাতাল ও প্রশিক্ষণ কেন্দ্রের নার্সিং কর্মকর্তা আয়শা আক্তার (২৮) মৃত্যুবরণ করেছেন। ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহী রাজীউন।

গত (১৮ আগস্ট) প্রসব পরবর্তী জটিলতায় ফরিদপুর ডায়াবেটিক হাসপাতালে তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন তার পরিবারের সদস্যরা।

গোপালগঞ্জের শেখ ফজিলাতুন্নেছা মুজিব চক্ষু হাসপাতালের নার্স পূরবী ঠাকুর বিডিনার্সিং২৪ কে জানান, গত ১০ই আগস্ট ফরিদপুর ডায়াবেটিক হাসপাতালে সিজারিয়ান অপারেশনের মাধ্যমে তার ১ম শিশুর জন্ম হয়। পরের দিন থেকে প্রচন্ড মাথা ব্যাথা ও বমি হয় নার্স আয়শার। তারপর থেকে জ্ঞান হারিয়ে ফেলেন তিনি। পরবর্তীতে হাসপাতালে ভর্তি করানো হলে ১৮ই আগস্ট বিকাল ৩ টায় চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেন।

এর আগে ২০১৭ সাথে বিয়ের বন্ধনে আবদ্ধ হবার কয়েকমাস পরেই নার্স আয়শার ব্রেস্ট ক্যান্সার ধরা পরে। পরবর্তীতে চিকিৎসায় সুস্থ হলে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তিনি সন্তার নেয়ার পরিকল্পনা করেন।

তিনি ফরিদপুর নার্সিং ইনস্টিটিউট থেকে ডিপ্লোমা ইন নার্সিং কোর্স সম্পন্ন করেন এবং ২০১৬ সালে সিনিয়র স্টাফ হিসেবে সরকারি চাকরিতে যোগদান করেন।

তার মৃত্যুতে গভীর শোক জানিয়েছে নার্সেস সংগঠনগুলো। এক শোকবার্তায় গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছে স্বাধীনতা নার্সেস পরিষদ। এছাড়াও শোকবার্তা দিয়েছে বাংলাদেশ বেসিক গ্রাজুয়েট নার্সেস সোসাইটি, বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন সিলেট ওসমানী শাখা ও সোসাইটি ফর নার্সেস সেফটি এন্ড রাইটস সহ অন্যান্য সংগঠনগুলো।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares