বিশ্বনাথে সাংসদ মোকাব্বিরের গাড়িতে হামলা

প্রকাশিত: ৬:৪১ অপরাহ্ণ, আগস্ট ১০, ২০২০

বিশ্বনাথে সাংসদ মোকাব্বিরের গাড়িতে হামলা

Sharing is caring!

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেট-২ আসনের সংসদ সদস্য মোকাব্বির খানের গাড়িতে হামলার ঘটনা ঘটেছে। সোমবার (১০ আগস্ট) বেলা সাড়ে ১১ টায় উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় যাওয়ার সময় তার গাড়িতে হামলা চালানো হয়।

সাংসদ মোকাব্বির খান ও বিশ্বনাথের উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়ার বিরোধের জেরে এই হামলার ঘটনা ঘটেছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

গণফোরামের প্রেসিডিয়াম সদস্য মোকাব্বির খান গত সংসদ নির্বাচনে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী হিসেবে ধানের শীষ প্রতীকে সাংসদ নির্বাচিত হন। আর উপজেলা চেয়ারম্যান নুনু মিয়া সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক উপদেষ্ঠা।

হামলার ব্যাপারে সাংসদ মোকাব্বির খান বলেন, আইনশৃঙ্খলা কমিটির সভায় যোগদানের জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে প্রবেশের সময় কার্যালয়ের ফকটের সামনে একদল যুবক আমার গাড়িতে হামলা চলায়। এতে আমার গাড়ির গ্লাস ভেঙ্গে গেছে।

তিনি বলেন, এই হামলা পূর্ব পরিকল্পিত বল মনে হচ্ছে। এতে কারো ইন্ধন রয়েছে। সাংসদ বলেন, হামলাকারীদের মধ্যে দুজনকে আমি চিনতে পেরেছি। এদের একজনের নাম- শামীম আহমদ ও অপরজনের নাম সিরাজ।

উপজেলা আ’ লীগের সভাপতি পংকি খান এই গাড়িতে হামলার নিন্দা জানিয়ে বলেন- আজকে পুলিশের উপস্থিতে এমপির গাড়িতে সন্ত্রাসী হামলায় প্রমাণ করে বিশ্বনাথ উপজেলায় আইনশৃঙ্খলার চরম অবনতি হয়েছে। তিনি এমপির গাড়িতে হামলাকারীদের ২৪ ঘণ্টার ভেতরে গ্রেপ্তারের জন্য ওসির কাছে দাবি করেন।

এ ব্যাপারে বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া বলেন, এমপির গাড়িতে হামলা মোটেই শুভনীয় নয়। তিনি বলেন, এমপির সাথে আমার কোনো বিরোধ নেই। একটি গোষ্ঠি এই অপ্রপচার চালাচ্ছে।

এ বিষয়ে বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম মূসা বলেন, এই ঘটনায় এখনো কোনো লিখিত অভিযোগ বা মামলা করা হয়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares