একটি মানবিক সাহায্যের আবেদন, কলেজ শিক্ষককে বাঁচাতে প্রচুর টাকার প্রয়োজন

প্রকাশিত: ১১:৩৪ অপরাহ্ণ, আগস্ট ৭, ২০২০

একটি মানবিক সাহায্যের আবেদন, কলেজ শিক্ষককে বাঁচাতে প্রচুর টাকার প্রয়োজন

Sharing is caring!

সৈয়দ হেলাল আহমদ বাদশা, গোয়াইনঘাট :: ছোট ছোট বালুকণা বিন্দু বিন্দু জল, গড়ে তোলে মহাদেশ সাগর অতল। ঠিক তদ্রুপ আপনার আমার অল্প সহায়তা হতে পারে একজন মানুষের জীবনের বাঁচার শেষ অবলম্বন। এড়িয়ে যাবেন না অনুগ্রহপূর্বক আকুল আবেদন করছি। কে জানে আল্লাহর অপার মহিমা কার মাধ্যমে আল্লাহ কাকে দেন শেফা। হয়তো মহান আল্লাহ আপনার মাধ্যমেই আজকের ওই ব্যক্তিটির জীবন রক্ষার মাধ্যম করে রেখেছেন। তাই অনুরোধ করে বলছি অবহেলা না করে গুরুত্বভেবে আপনার সাধ্যমত সহযোগিতার হাত-কে প্রসারিত করবেন। আল্লাহ না করুন, একদিন হয়তো আপনি আমি বা আপনার আমার অন্য কেউ আত্মীয় স্বজন এই রকম বিপদের সম্মুখীন হতে পারে।
এমসি কলেজের উদ্ভিদ বিদ্যা বিভাগের ২০০৫-০৬ শিক্ষাবর্ষের ছাত্র।বর্তমানে গোয়াইনঘাট সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত। গ্রামঃগুরকচি উপজেলা-গোয়াইনঘাট, সিলেট দুর্ভাগ্যবশত উনার দুইটি কিডনি অকেজো হয়ে গেছে।তাই উনাকে বাঁচাতে কিডনি ট্রান্সপ্লান্ট করা একান্ত প্রয়োজন।
এ বাবদ প্রায় ২০-২৫ লক্ষ টাকা দরকার যা উনার নিম্ন মধ্যভিত্ত পরিবারের পক্ষে বহন করা সম্ভব হচ্ছে না। তাই আমরা যদি যে যার অবস্থান থেকে সহায়তার হাত বাড়াই, তাহলে মোঃআব্দুল্লাহ ভাইয়ের মত একজন নিরেট ভালো মানুষ এবং মানুষ গড়ার কারিগর একজন শিক্ষককে হয়ত বাঁচাতে পারব। বর্তমানে তিনি ঢাকার CKD and Urology Hospital এ চিকিৎসা নিচ্ছেন।
বিকাশ একাউন্ট- -১:01315567651(এ্যাড.শিব্বির আহমদ) ডাচ বাংলা ব্যাংক(শাহজালাল উপশহর ব্রাঞ্চ,সিলেট)ঃ 1901510127910(আসলাম আহমদ) প্রয়োজনে যোগাযোগঃ01738-558748 (Advocate Shibbir Ahmed), 01722481956 (Aslam Ahmed)

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares