হাওরে নৌকাডুবি: হাফিজিয়া মাদরাসার ১৭ জন শিক্ষক ও শিক্ষার্থীর লাশ উদ্ধার

প্রকাশিত: ৯:১৬ অপরাহ্ণ, আগস্ট ৫, ২০২০

হাওরে নৌকাডুবি: হাফিজিয়া মাদরাসার ১৭ জন শিক্ষক ও শিক্ষার্থীর লাশ উদ্ধার

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : নেত্রকোণার মদন উপজেলার গোবিন্দশ্রীর রাজালীকান্দা হাওরে নৌকা ডুবে শিশুসহ ১৭ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। বুধবার বেলা ১২টার দিকের এ ঘটনায় এখনো একজন নিখোঁজ রয়েছে বলে জানা গেছে।

জানা যায়, যাদের লাশ উদ্ধার করা হয়েছে, তারা ময়মনসিংহ সদর উপজেলার চরসিরতা ইউনিয়নের চর ভবানীপুর গ্রামের মাকসুদা সুন্নাহ হাফিজিয়া মাদরাসা ও নেত্রকোণার গৃদান টেঙ্গা জামিউল উলুম মাদরাসার শিক্ষক ও শিক্ষার্থী। পানি দেখতে ট্রলার ভাড়া করে তারা হাওরে বেড়াতে গিয়েছিলেন। কিন্তু ঢেউবেষ্টিত হাওর উত্তাল থাকায় একপর্যায়ে গোবিন্দশ্রী ইউনিয়নের গোবিন্দশ্রী গ্রামেররাজাসইল কান্দায় ডুবে যায়।

স্থানীর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রমিজুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা উদ্ধার কাজ শুরু করেন।

এ ব্যাপারে ঘটনাস্থলে উপস্থিত মদন উপজেলা নির্বাহী অফিসার বুলবুল আহমেদ তালুকদার জানান, রাজালীকান্দা হাওরে ট্রলার ডুবির ঘটনায় সন্ধ্যা ৬টা পর্যন্ত দুই শিশুসহ ১৭ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এখনও একজন নিখোঁজ রয়েছে, উদ্ধার কাজ চলছে।

জেলা প্রশাসক মঈনউল ইসলাম জানান, মৃতদের লাশ বাড়িতে নেয়া ও দাফনের জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে তাৎক্ষনিক ৫ থেকে ৭ হাজার টাকা প্রদান করা হয়েছে।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares