কানাইঘাটে পারকুল গ্রামে দুর্ধর্ষ ডাকাতি: ৩ ডাকাত গ্রেফতার, মালামাল উদ্ধার

প্রকাশিত: ২:৫৪ অপরাহ্ণ, আগস্ট ৩, ২০২০

কানাইঘাটে পারকুল গ্রামে দুর্ধর্ষ ডাকাতি: ৩ ডাকাত গ্রেফতার, মালামাল উদ্ধার

Sharing is caring!

কানাইঘাট প্রতিনিধি :: সিলেটের কানাইঘাটের রাজাগঞ্জ ইউপির পারকুল গ্রামে সংগঠিত ডাকাতির ঘটনায় ৩ ডাকাত কে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের হেফাজত থেকে স্বর্ণালংকার সহ নগদ টাকাসহ অন্যান্য মালামাল উদ্ধার করে পুলিশ।
গত শনিবার (১ আগস্ট) রাত অনুমান ০৩.০০ ঘটিকার সময় কানাইঘাট থানাধীন ৯নং রাজাগঞ্জ ইউনিয়নের অন্তর্গত পারকুল গ্রামের সৌদি প্রবাসী লুৎফর রহমানের বাড়ীতে দূর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়। ডাকাতরা এ সময় পরিবারের লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা স্বর্ণালংকারসহ মূল্যবান জিনিস পত্র লুণ্ঠণ করে নিয়ে যায়।
ঘটনাটি সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর নজরে আসলে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মোঃ মাহবুবুল আলম এর তত্ত্বাবধানে কানাইঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ শামসুদ্দোহা পিপিএম এর নেতৃত্বে থানা পুলিশের একটি দল ঘটনার রহস্য উদঘাটনে সাড়াশি অভিযান পরিচালনা করে। এরই প্রেক্ষিতে ডাকাতির ঘটনা সংঘটিত হওয়ার ২৪ ঘন্টার মধ্যে মূল পরিকল্পনাকারী পারকুল গ্রামের তেরা মিয়ার পুত্র আলী আহমদ (৩০)-কে গ্রেফতার করতে সক্ষম হয়।
তার দেয়া তথ্যের ভিত্তিতে ঘটনার সাথে জড়িত একই গ্রামের মৃত শফিকুর রহমানের পুত্র আঃ লতিফ ও তালবাড়ী গ্রামের মৃত মনির উদ্দিনের পুত্র আঃ রহমান রহমান (২৭) কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে থানা পুলিশের নিবিড় জিজ্ঞাসাবাদে লুণ্ঠিত মালামালের মধ্যে ০৫ ভরি ওজনের বিভিন্ন স্বর্ণালংকার, দুই টি মোবাইল সেট একটি ট্যাব ও ০১ টি সিটি গোল্ডের অলংকার আটক ডাকাত আঃ লতিফের বসত ঘর হতে উদ্ধার করা হয়। ঘটনার সাথে জড়িত অপরাপর আসামীদের বিষয়ে তথ্য উপাত্ত সংগ্রহ ও আটকের লক্ষ্যে থানা পুলিশের অভিযান অব্যাহত আছে।
সিলেট জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ লুৎফর রহমান জানান যে, কানাইঘাটে ডাকাতির ঘটনায় দ্রুততম সময়ের মধ্যে ঘটনার রহস্য উদঘাটন আসামী গ্রেফতার সহ লুন্ঠিত মালামাল উদ্ধার করা হয়েছে। মানুষের জান মালের নিরাপত্তা বিধানের পাশাপাশি সংঘবদ্ধ অপরাধীদের আইনের আওতায় আনতে সিলেট জেলা পুলিশ বদ্ধপরিকর।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares