গোয়াইনঘাট, জৈন্তাপুর ও কোম্পানীগঞ্জ-বাসীকে আব্দুল হাকিম চৌধুরীর ঈদ শুভেচ্ছা

প্রকাশিত: ১২:৫৮ পূর্বাহ্ণ, আগস্ট ১, ২০২০

গোয়াইনঘাট, জৈন্তাপুর ও কোম্পানীগঞ্জ-বাসীকে আব্দুল হাকিম চৌধুরীর ঈদ শুভেচ্ছা

Sharing is caring!

গোয়াইনঘাট প্রতিনিধি :: বছর ঘুরে আবারও বিশ্ব মুসলমানদের জন্য রহমত বরকত ভ্রাতৃত্ববোধের মেলা বন্ধন নিয়ে বিশ্ব মুসলিমের মাঝে হাজির হলো পবিত্র ঈদুল আযহা-কোরবানীর ঈদ। এটি ধর্মপ্রাণ মুসলমানদের অন্যতম সর্ববৃহৎ ধর্মীয় উৎসব।
গোয়াইনঘাট উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও সিলেট জেলা বিএনপি’র সাবেক সহ-সভাপতি আব্দুল হাকিম চৌধুরী বলেন ধনী, গরিবের বৈষম্য কমাতে ধনীরা তাদের সম্পদ থেকে পশু কুরবানীর মাধ্যমে গরীবদের সাথে আনন্দ ভাগাভাগি করে নেওয়ার উত্তম মাধ্যম পবিত্র ঈদুল আজহা। মনের মাঝে লুকিয়ে থাকা হিংসা অহংকার ধনী গরীবের ব্যবধান বিসর্জন দেয়াই হচ্ছে ঈদ- উল- আযহার প্রকৃত শিক্ষা। তাই ত্যাগের মহিমায় উদ্ভাসিত হোক সবার জীবন। ঈদ মানে হাসি-খুশি,ঈদ মানে আনন্দ-উল্লাস, ঈদ মানে ধনী-গরীবের একাকার মেলামেশা। কিন্তু বিশ্বব্যাপী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে এবারের ঈদ হবে একটু ভিন্ন আঙ্গিকে।
তিনি বলেন বাংলাদেশ সরকারের নির্দেশনা অনুসারে কোলাকুলি,হাত মেলানো ঈদগাহ বা খোলা জায়গায় ঈদের জামাত না পড়ে নিজ নিজ মসজিদে ঈদের জামাত আদায় করার অনুরোধ জানান। সেই সাথে পবিত্র ঈদের মাধ্যমে বিশ্বব্যাপী করোনা মহামারি দূর হয়ে যাক,দূর হয়ে যাক সকল গ্লানি, আবার পৃথিবীর বুকে উদিত হোক নতুন সূর্য, ঘুচে যাক করোনার সকল অমানিশা।
পবিত্র ঈদুল আযহার শুভ বার্তা সবার জীবনে আসুক, ছড়িয়ে দিক রহমতের আলো বয়ে আসুক অনাবিল সুখ, শান্তি ও সমৃদ্ধি। এ প্রত্যাশায় সম্মানিত উপজেলাবাসীসহ জৈন্তা কোম্পানীগঞ্জ ও দেশে -বিদেশে অবস্থানরত সকল মুসলিম উম্মাহ-কে জানান পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও ঈদ মোবারক।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

August 2020
S S M T W T F
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  

সর্বশেষ খবর

………………………..

shares