শিশু গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে স্বামীসহ শাবি শিক্ষিকা আটক

প্রকাশিত: ২:৩৯ পূর্বাহ্ণ, জুলাই ৩১, ২০২০

শিশু গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে স্বামীসহ শাবি শিক্ষিকা আটক

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : গৃহকর্মী নির্যাতনের অভিযোগে সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষিকা ও তার স্বামীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (৩০ জুলাই) বিকেলে শাবিপ্রবির শিক্ষিাকা সাবিনা ইয়াসমিন ও তার স্বামী সোহাগকে আটক করে পুলিশ।

সাবিনা শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক। নগরীর আখালিয়া এলাকার নিজেদের বাসা থেকেই তাদের দুজনকে আটক করা হয়।

সিলেট কোতোয়ালি থানা সূত্রে জানা গেছে, দুই সপ্তাহ ধরে ১২ বছরের কিশোরী গৃহকর্মীকে নানা অজুহাতে মারধর করে আসছেন সাবিনা ও সোহাগ। কয়েকদিন আগে লোহার জিআই পাইপ দিয়েও নির্মমভাবে মেরে তাকে আটকে রাখেন বাসায়। বৃহস্পতিবার (৩০ জুলাই) দুপুরে ঘরের দরজা খোলা পেয়ে ওই গৃহকর্মী তাদের বাসা থেকে পালিয়ে আসে এবং পাশের বাসার আরেক গৃহকর্মীর সহযোগিতায় ৯৯৯ এ কল দিয়ে পুলিশকে নির্যাতনের কথা জানায়।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (গণমামধ্যম) জ্যোতির্ময় সরকার জানান, খবর পেয়ে কতোয়ালি থানা পুলিশ গিয়ে সিলেট আখালিয়া সুরমা আবাসিক এলাকার রেনেসা ১১ নম্বর বাসা থেকে ওই দম্পতিকে আটক করে নিয়ে আসে।

তিনি বলেন, গৃহকর্মীর অভিভাবকদের খবর দেয়া হয়েছে। তারা আসার পর মামলার ব্যাপারে সিদ্ধান্ত হবে। এদিকে, নির্যাতিতা গৃহকর্মীকে ওসমানী হাসপাতালে চিকিৎসা শেষে পুলিশের ভিকটিম সার্ভিস সেন্টারে রাখা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares