দীর্ঘ ২৬ বছরের ধারাবাহিকতায় নওয়াগাওঁ গ্রামে দরিদ্রদের মধ্যে ঈদ সামগ্রী বিতরন

প্রকাশিত: ৮:৩২ অপরাহ্ণ, জুলাই ৩১, ২০২০

দীর্ঘ ২৬ বছরের ধারাবাহিকতায় নওয়াগাওঁ গ্রামে দরিদ্রদের মধ্যে ঈদ সামগ্রী বিতরন

Sharing is caring!

সৈয়দ হেলাল আহমদ বাদশা :: বিগত ২৬ বছর ধরে গোয়াইনঘাট উপজেলার নন্দিরগাঁও ইউনিয়নের নওয়াগাওঁ গ্রামে, বিত্তবানদের উদ্দ্যোগে প্রতি ঈদের ধারাবাহিকতায় আজ বাদ জুম্মা দশগাঁও নওয়াগাঁও হাইস্কুল মাঠে গ্রামের হত দরিদ্রদের মধ্যে এ বছরও ঈদ সামগ্রী বিতরন করা হয়। বিতরন কার্যক্রমে উপস্হিত ছিলেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জেলা বিএনপি’র সাবেক সহ-সভাপতি আব্দুল হাকিম চৌধুরী।গোয়াইনঘাট উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ০৭ নং নন্দিরগাওঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস কামরুল হাসান আমিরুল।
বিতরণ কার্যক্রমে উপস্থিত গ্রামের ময়মুরুব্বিয়ান ও ছাত্র সমাজের উদ্দেশ্যে আব্দুল হাকিম চৌধুরী বলেন, অদূর ভবিষ্যতেও যেন এ ধারা অব্যাহত থাকে।উপস্হিত ছাত্র সমাজের উদ্দেশ্য করে বলেন তোমরা সুশিক্ষায় নিজেকে শিক্ষিত করে মানব কল্যাণে নিবেদিত প্রাণ হয়ে সুস্থ প্রতিযোগিতার প্রতিভা গড়ে তুলবে। তোমাদের কাছ থেকে যেন ভবিষ্যৎ প্রজন্ম ভালো ও নতুন কিছু শিখতে পারে। তিনি আরো বলেন সর্বদা বড়দের প্রতি সম্মান আর সহানুভূতি রেখে কথা বলবে। তিনি বলেন মানব কল্যাণে নিবেদিত প্রাণ-ই হচ্চে ধর্মের মূলমন্ত্র। বেকারত্ব দূরীকরণে চাহিদা মোতাবেক কর্মসংস্থানের ব্যবস্থা গ্রহণে কঠিন কর্মপরিকল্পনা আমাদের করতে হবে। তিনি ধন্যবাদ জানান এই কার্যক্রমের মূল উদ্যোক্তা বর্তমান ইউ/পি চেয়ারম্যান এস কামরুল হাসান আমিরুলকে সাথে বাবুল হোসেন কে প্রথম থেকে নানা পরামর্শ ও আর্থিক সহায়তা প্রদানে। সাধুবাদ জানান গ্রামের ময় মুরুব্বিয়ানদের কার্যক্রমটি সাদরে গ্রহণ করে চলমান প্রক্রিয়ায় রাখায়।
ইউ/পি চেয়ারম্যান এস কামরুল হাসান আমিরুল বলেন, আমাদের ভবিষ্যত প্রজন্মকে শিক্ষিত হতে হবে। বর্তমান ছাত্র সমাজের উদ্দেশ্যে বলেন আমাদের গ্রামের মানুষরা যাতে ত্রাণ মুখী না হয়, সেই লক্ষ্যে বর্তমান সমাজ ছাত্র সমাজকে কাজ করতে হবে। তিনি অতীত থেকে আজ পর্যন্ত যারা এই চলমান প্রক্রিয়ায় সার্বিকভাবে অর্থ ও পরামর্শ দিয়ে সাহায্য সহযোগিতা করে আসছেন, জীবিতদের দীর্ঘায়ু কামনা করে যারা আমাদের মাঝ থেকে চলে গেছেন সেইসব ব্যক্তিবর্গদের মাগফেরাত কামনা করেন।
আরো উপস্থিত ছিলেন ০৭ নং নন্দিরগাওঁ ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, ক্রাইম সিলেটের গোয়াইনঘাট উপজেলার বিশেষ প্রতিনিধি সৈয়দ হেলাল আহমদ বাদশা, গোয়াইনঘাট উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশরাফ জামিল লায়েক, মুরব্বি আতিউর রহমান,নসিউর রহমান,আনোয়ার হোসেন, মাষ্টার আব্দুল জব্বার, যুবদল নেতা আমির উদ্দিন,রইছ আলী, ০৪ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি বিলাল আহমদ,ছাত্রনেতা ইয়ামিন উদ্দিন, হাফিজ গুলজার হোসেন,জাকির হোসেন, তছলিম উদ্দিন, মুস্তাকিন আলী প্রমুখ।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares