গৃহকর্মী নির্যাতন: স্বামীসহ শাবি শিক্ষিকা জেলহাজতে, মামলা দায়ের

প্রকাশিত: ৮:৪২ অপরাহ্ণ, জুলাই ৩১, ২০২০

গৃহকর্মী নির্যাতন: স্বামীসহ শাবি শিক্ষিকা জেলহাজতে, মামলা দায়ের

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : শিশু গৃহকর্মীকে নির্যাতনের মামলায় সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষিকা সাবিনা ইয়াসমিন ও তার স্বামীর মাহমুদুল হাসানকে জেল হাজতে প্রেরণ করেছে আদালত।

শুক্রবার (৩১ জুলাই) তাদের সিলেট মহানগর হাকিম আদালত-১ এ তোলা হলে আদালত তাদের কারাগারে প্রেরণ করেন। এসময় আসামীদের পক্ষে জামিন আবেদন করা হলে ঈদের পর জামিন শুনানির তারিখ ধার্য করেন বিচারক।

এরআগে বৃহস্পতিবার মধ্যরাতে শাবি শিক্ষক ও তার স্বামীর বিরুদ্ধে বিরুদ্ধে মামলা সিলেট কোতোয়ালি মডেল থানায় মামলা করেন নির্যাতনের শিকার গৃহকর্মীর বাবা। মামলা নং-৪৯। কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম মিঞা এসব তথ্য নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার (৩০ জুলাই) বিকেলে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক সাবিনা ইয়াসমিন ও তার স্বামী মাহমুদুল হাসান সোহাগকে তাদের নিজ বাসা থেকে আটক করে কোতোয়ালি মডেল থানা পুলিশ।

জানা গেছে, গত দুই সপ্তাহ ধরে ১২ বছর বয়েসি হালিমা আক্তার নামের কিশোরী গৃহকর্মীকে নানা অজুহাতে বেধড়ক মারপিট করে আসছেন সাবিনা ও সোহাগ। কয়েকদিন আগে লোহার জিআই পাইপ দিয়েও নির্মমভাবে মেরে তাকে আটকে রাখেন বাসায়। বৃহস্পতিবার (৩০ জুলাই) দুপুরে ঘরের দরজা খোলা পেয়ে ওই গৃহকর্মী তাদের বাসা থেকে পালিয়ে আসে এবং পাশের বাসার আরেক গৃহকর্মীর সহযোগিতায় ৯৯৯ এ কল দিয়ে পুলিশকে নির্যাতনের কথা জানায়।

বিকেলে পুলিশ সিলেট আখালিয়া সুরমা আবাসিক এলাকার রেনেসা ১১ নম্বর বাসা থেকে ওই দম্পতিকে আটক করে সিলেট কোতোয়ালি থানায় নিয়ে আসে।

বৃহস্পতিবার রাতে হালিমা আক্তারের অভিভাবকদের খবর দেয়া হয় এবং তারা আসার পর সাবিনা ইয়াসমিন ও তার স্বামী সোহাগের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

এদিকে, নির্যাতিতা গৃহকর্মীকে ওসমানী হাসপাতালে চিকিৎসা শেষে পুলিশের ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares