দক্ষিণ সুরমা থানা পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার ১৪

প্রকাশিত: ১১:০৭ অপরাহ্ণ, জুলাই ৩০, ২০২০

দক্ষিণ সুরমা থানা পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার ১৪

Sharing is caring!

স্টাফ রিপোর্টার: ঈদকে কেন্দ্র করে সিলেটের দক্ষিণ সুরমা থানাধীন বিভিন্ন এলাকায় পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ১৪ জনকে গ্রেফতার করেছে। এসময় পুলিশ ১৫পিস ইয়াবা ও জুয়া খেলার সামগ্রী উদ্ধার করে। বৃহস্পতিবার (৩০ জুলাই) রাত সাড়ে ৭টায় সিলেট মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার জ্যোর্তিময় সরকার (গণমাধ্যম) বিষয়টি নিশ্চিত করেন। গ্রেফতারকৃতদের বৃহস্পতিবার (৩০ জুলাই) গ্রেফতারকৃতদের মাদক মামলাসহ পৃথক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করে।

পুলিশ জানায়, বুধবার (২৯ জুলাই) রাতে দক্ষিণ সুরমা থানার এসআই ফায়াজ উদ্দিনের নেতৃত্বে মোমিনখলাস্থ রেল লাইনের পার্শ্বে আমিন মিয়ার কলোনীতে বিশেষ অভিযান পরিচালনা করে জুয়ার আসর থেকে ৯জনকে গ্রেফতার করে। এসময় পুলিশ গ্রেফতারকৃতদের কাছ থেকে জুয়া খেলার সামগ্রী এবং নগদ ১ হাজার ৭০ টাকা জব্দ করে।

অপর দিকে ওইদিন রাতে পুলিশের আরেকটি দল কদমতলী এলাকায় সন্দেহজনক ভাবে ঘুরাফেরার কারণে ৪জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হচ্ছে, মৌলভীবাজার জেলার বারঘড়ি মৃত হাবিবুর রহমানের ছেলে সফিক মিয়া (২০), হবিগঞ্জে জেলার বানিয়াচং থানার পাথারিয়া গ্রামের মৃত ছমর উদ্দিনের ছেলে বাদশা মিয়া (৩৫), দক্ষিণ সুরমার মোমিনখলাস্থ মৃত আব্দুল মতিনের ছেলে সাকেল আহম্মদ (২৮), শেখঘাট এলাকার মৃত ফিরোজ মোল্লার ছেলে সাদিকুল ইসলাম (৩০।

এছাড়া একই সময়ে পুলিশের অপর একটি দল মোমিনখলাস্থ ফেঞ্চুগঞ্জ রোডের এমদাদিয়া রেষ্টুরেন্টের সামনে থেকে ১৫পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আশরাফ আলীকে (২৬) গ্রেফতার করেছে। সে মোমিনখলাস্থ এলাকার বশর মিয়ার ছেলে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares