সাদ্দাম হত্যার ঘটনায় আটক ২, জাফলংয়ের ব্যবসায়ীর বিরুদ্ধে অপপ্রচারকারীরা কোথায়?

প্রকাশিত: ৭:৫১ অপরাহ্ণ, জুলাই ২৮, ২০২০

সাদ্দাম হত্যার ঘটনায় আটক ২, জাফলংয়ের ব্যবসায়ীর বিরুদ্ধে অপপ্রচারকারীরা কোথায়?

Sharing is caring!

গোয়াইনঘাট প্রতিনিধি :: গোয়াইনঘাট উপজেলার জাফলং গ্রিনপার্ক এলাকা থেকে গত ১৫ জুলাই সাদ্দাম হোসেন (৩০) নামের এক ট্যুরিস্ট গাইডের মরদেহ উদ্ধারের ঘটনায় জড়িত দুইজনকে নারায়ণগঞ্জ থেকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন পিবিআই।

নিহত ট্যুরিস্ট গাইড পূর্ব জাফলং ইউনিয়নের কালিনগর গ্রামের মৃত হাসেম মিয়ার ছেলে। পেশায় ট্যুরিস্ট গাইডের পাশাপাশি ফটোগ্রাফার হিসেবে কাজ করতেন তিনি।

এ ঘটনায় গ্রেপ্তাররা হচ্ছেন নারায়নগঞ্জ জেলার রুপগঞ্জ থানার চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের দীন ইসলামের ছেলে মো. হুমায়ুন (১৫) এবং একই এলাকার মো. সানীর ছেলে মো. সজল।

মঙ্গলবার (২৮ জুলাই) সকাল ১১টার দিকে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পিবিআই সিলেটের পুলিশ সুপার মো. খালেদ উজ জামান।

অপপ্রচার

এই ঘটনায় জাফলংয়ের পাথর ব্যবসায়ী আলিম উদ্দিন সহ আন্যান্যদের বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে এবং সাদ্দাম হোসেন হত্যার দায় চাপাতে উঠেপড়ে লেগেছিলো একটি মহল। খোদার ঢোল ফেরেস্তায় বাজায় এই চক্রের সকল চেষ্টা ব্যার্থ করে পিবিআই আসল খুনিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। আলিম উদ্দিনকে ফাঁসাতে একের পর এক মিথ্যা সংবাদ প্রকাশ করা হয়েছে। এখন চক্রের বিরুদ্ধে মামলা করবেন আলিম উদ্দিন।

এখন সেই বেপরোয়া অপপ্রচারকারীরা কোথায়? এদের কারণেই নিদোষ ব্যাক্তিদের উপর প্রশাসনের সন্দ্যেহ হয় এবং আসল খুনিদের বের করতে সমস্যা হয়।

পাথর ব্যবসায়ী আলিম উদ্দিন জানান, জাফলংয়ের একটি মাদক ও জুয়াড়ী চক্র সর্বদাই তাহার বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে তাকে সমস্যার মধ্যে জড়াতে চায়। যদি তিনি নিরব থাকেন তাহলে ওই চক্রের সদস্যরা বেপরোয়া ভাবে এলাকায় অপরাধের রাজত্ব কায়েম করতে পারবে।

তিনি আরও বলেন, এই চক্রের কারণে এলাকায় মানুষ শান্তিতে বসবাস করতে পারছেনা। এলাকায় চুরি, ছিনতাই, মাদক ও জুয়াসহ সকল অপরাধ করে বেড়ায় তারা। এই চক্রের বিরুদ্ধে প্রতিবাদ করেন আলিম উদ্দিন। জাফলং এলাকায় শান্তি রক্ষার্থে এদের বিরুদ্ধে তিনি আইনি ব্যবস্থা গ্রহণ করার জন্য প্রশাসনের প্রতি আশু হস্থক্ষেপ কামনা করেন।

অপপ্রচার ও তাদের মিথ্যা সংবাদাদের বিরুদ্ধে পাথর ব্যবসায়ী আলিম উদ্দিন তিনি নিজে বাদি হয়ে মামলা করবেন বলে জানান।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares