মাতৃদুগ্ধ ভাতার কার্ড দেওয়ার নামে টাকা আদায়ের অভিযোগে কাউন্সিলর বাদল আটক

প্রকাশিত: ১২:২৫ পূর্বাহ্ণ, জুলাই ২৫, ২০২০

মাতৃদুগ্ধ ভাতার কার্ড দেওয়ার নামে টাকা আদায়ের অভিযোগে কাউন্সিলর বাদল আটক

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : ফেনী পৌরসভার পূর্ব মধুপুর এলাকায় ১৫ নং ওয়ার্ডে মাতৃদুগ্ধ ভাতার কার্ড দেওয়ার নামে টাকা আদায়ের অভিযোগে পৌর কাউন্সিলর আবু ইউসুফ বাদলকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। র‌্যাব জানায়, আজ শুক্রবার দুপুরে মাতৃদুগ্ধ ভাতার কার্ড দেওয়ার নাম করে দরিদ্র লোকজনের কাছ থেকে টাকা নেওয়ার সময় অভিযান চালিয়ে ফেনী পৌরসভার ১৫নং ওয়ার্ডের কাউন্সিলর আবু ইউসুফ প্রকাশ বাদলতে হাতেনাতে আটক করা হয়েছে। তিনি প্রতিটি মাতৃদুগ্ধ কার্ডের জন্য তিন হাজার টাকা থেকে শুরু করে ১০ হাজার টাকা পর্যন্ত আদায় করতেন।

এ ছাড়া, বিধবা ভাতা, বয়স্ক ভাতা, এমনকি ১০ টাকা মূল্যের সরকারি খাদ্যবান্ধব চালের কার্ড বণ্টনের সময়ও টাকা আদায় করতেন বলে তার বিরুদ্ধে স্থানীয়দের অভিযোগ আছে বলে জানায় র‌্যাব। র‌্যাব‌-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক ও জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার মো. নুরুজ্জামান বলেন, ‘মাতৃদুগ্ধ ভাতার কার্ডসহ বিভিন্ন ভাতা দেওয়ার নামে দরিদ্র মানুষের থেকে টাকা আদায়ের অভিযোগে একজন পৌর কাউন্সিলরকে আটক করা হয়েছে।’

‘তাকে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য ফেনী সদর মডেল থানা পুলিশে সোপর্দ করা হবে,’ বলেন তিনি। র‌্যাবের হাতে আটক থাকায় পৌর কাউন্সিলার আবু ইউসুফ প্রকাশ বাদলের কোনো মন্তব্য জানা যায়নি।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares