দক্ষিণ সুরমায় স্বামীর গোপনাঙ্গ কর্তনের ঘটনায় স্ত্রী গ্রেফতার

প্রকাশিত: ১২:০৬ অপরাহ্ণ, জুলাই ২৪, ২০২০

দক্ষিণ সুরমায় স্বামীর গোপনাঙ্গ কর্তনের ঘটনায় স্ত্রী গ্রেফতার

Sharing is caring!

নিজস্ব সংবাদদাতা : সিলেটের দক্ষিণ সুরমায় গোপনাঙ্গ কর্তন করে স্বামীকে হত্যার পর পালিয়ে গিয়েও বাঁচতে পারেনি স্ত্রী গেনি বেগম (৪০)। হাকালুকি হাওর থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। সে ফেঞ্চুগঞ্জ উপজেলার ঘিলাছড়ার যুদিষ্টি গ্রামের মধ্যপাড়ার আছাই মিয়ার মেয়ে।
বৃহস্পতিবার (২৩ জুলাই) রাত ৯টায় নাজিম হত্যার ৮ ঘন্টার মাথায় সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া পিপিএম এর নির্দেশনায়, মহানগর পুলিশের উপ-কমিশনার (ডিসি দক্ষিণ) সুহেল রেজার তত্বাবধানে ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: মোখলেছুর রহমানের নেতৃত্বে এবং ওয়ারেন্ট অফিসার মনিরুজ্জামানসহ দক্ষিণ সুরমা থানা পুলিশ গেনি বেগমকে হাকালুকি হাওর থেকে গ্রেফতার করে।
বুধবার মোমিনখলা ভাড়া বাসায় দিবাগত রাতের কোনো এক সময় ট্রান্সপোর্ট ব্যবসায়ী নিজামকে মাথায় আঘাত ও গোপনাঙ্গ দ্বিখণ্ডিত করে হত্যা করা হয়। ঘটনার পর স্ত্রী দুই সন্তান নিয়ে পালিয়ে যাওয়া।
বৃহস্পতিবার সকালে দক্ষিণ সুরমা থানা পুলিশ নিজামের মৃতদেহ উদ্ধার করে ওসমানী হাসপাতাল মর্গে প্রেরণ করে। নিজাম আহমদ (৪০) নগরীর ছড়ারপারের মৃত আব্দুল মান্নানের ছেলে।
বৃহস্পতিবার রাত ১২টায় এ প্রতিবেদককে সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) অতিরিক্ত দায়িত্বে থাকা (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) জ্যোতির্ময় সরকার পিপিএম বলেন, নিজাম হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে পুলিশ কাজ শুরু করে। তারই প্রেক্ষিতে নিহতের স্ত্রীকে দ্রুততম সময়ে আটক করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares