সিলেটের দুই ল্যাবে আরও ১১০ জনের করোনা শনাক্ত

প্রকাশিত: ১০:৪৮ অপরাহ্ণ, জুলাই ২৩, ২০২০

সিলেটের দুই ল্যাবে আরও ১১০ জনের করোনা শনাক্ত

Sharing is caring!

স্টাফ রিপোর্টার :: সিলেটের দুই ল্যাবে আরও ১১০ জনের করোনা শনাক্ত হয়েছে। বৃহস্পতিবার (২৩ জুলাই) ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১৮৮ টি নমুনা পরীক্ষায় এই ৬৭ জনের করোনা শনাক্ত হয়।

এদিন মোট মোট ২৮৯ টি নমুনা সংগ্রহ করে ১৮৮ নমুনা পরীক্ষা করা হয় বলে নিশ্চিত করেছেন হাসপাতালটির উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায়।

নতুন শনাক্ত হওয়াদের মধ্যে সিলেট জেলার ৫৫ জন, সুনামগঞ্জের ৭ জন, হবিগঞ্জের ১ জন এবং মৌলভীবাজার জেলায় ৪ জন রয়েছেন। শনাক্তদের মধ্যে ২ জন চিকিৎসকও রয়েছেন।

এদিকে সিলেট জেলায় নতুন শনাক্তদের মধ্যে সিলেট সিটি করপোরেশন ও সদর উপজেলার ৪১ জন, ওসমানীনগরের ৩ জন, গোলাপগঞ্জ ৫ জন, গোয়াইনঘাট একজন, জকিগঞ্জ ২ জন, বিয়ানীবাজার ও দক্ষিণ সুরমা ও বালাগঞ্জে একজন করে রয়েছেন।

এদিকে, সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) এর পিসিআর ল্যাবে আরও ৪৩ জনের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি শনাক্ত হয়েছে। নতুন শনাক্ত হওয়ারা সিলেট এবং সুনামগঞ্জ জেলায় বাসিন্দা।

বুবৃহস্পতিবার (২৩ জুলাই) রাতে এ তথ্য নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়টির জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক হাম্মাদুল হক।

তিনি জানান, ‘শাবির ল্যাবে আজ ১৪৮ টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৪৩ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। এদের মধ্যে ৩১ জন সিলেট জেলার এবং ১২ জন সুনামগঞ্জ জেলার বাসিন্দা।’

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares