শ্যামল বণিক সিলেট জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হওয়ায় অভিনন্দন

প্রকাশিত: ৯:৪৯ অপরাহ্ণ, জুলাই ১৯, ২০২০

শ্যামল বণিক সিলেট জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হওয়ায় অভিনন্দন

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : শ্যামল বণিক সিলেট জেলর শ্রেষ্ট ওসি নির্বাচিত হওয়ায় মনুকূলের কাগজ পরিবার ও ডেইলি বিডি নিউজ ডটনেটের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়।
মানবপ্রেমী একজন মানুষ শ্যামল বণিক,প্রশাসনের কাতার থেকে জনতার কাতারে দাড়িয়ে জৈন্তাপুর মডেল থানার জনন্দিত মাদক মুক্তকারী নামে খ্যাত ওসি শ্যামল বণিক কে সিলেট জেলার শ্রেষ্ট ওসি হিসাবে পুরস্কৃত করেন সিলেটের মানবতার ফেরিওলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন।
শ্যামল বণিককে এ বিরল সম্মানে ভূষিত করায় জনপ্রিয় জাতিয় অনলাইন মনুকূলের কাগজ প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক মোস্তাক চৌধুরী ও সিলেটের জনপ্রিয় অনলাইন পত্রিকা ডেইলি বিডি নিউজ ডটনেটের সম্পাদক ও অনলাইন প্রেসক্লাবের কার্যকরি পরিষদের সদস্য ফারহানা বেগম হেনার পক্ষ থেকে শ্যামল বণিককে ফুল দিয়ে অভিনন্দন জানানো হয়। এ সময় আরো উপস্থিত ছিলেন রাজনগরের ব্যবসাহী লায়েক আলী ও সামাদ আলী।
এ সময় এক আলোচনায় ওসি শ্যামল বণিক বলেন এ পুরস্কার বা এ অর্জন আমার নয় এটা জৈন্তাপুর মডেল থানার জনতার। জৈন্তাপুরের পুলিশ প্রশাসনের।
ওসি শ্যামল বণিক প্রশাসনের কাতার থেকে জনতার কাতারে দাড়িয়ে কাজ করে জৈন্তাপুর মডেল থানাকে মাদক মুক্ত অপরাধ মুক্ত থানায় পরিনত করেছেন। জৈন্তাপুর মডেল থানার আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ,মাদক, ইয়াবা,হেরোইন, জোয়া নিমূল ও করোনা ভাইরাস নিয়ন্ত্রণে অসামান্য অবধান রাখার জন্য তাকে এ সম্মানায় ভূষিত করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares