দুইজনের প্রেমিক, একই দড়িতে গলায় ফাঁস দিয়ে দুই বান্ধবীর আত্মহত্যা!

প্রকাশিত: ৯:২৩ অপরাহ্ণ, জুলাই ১৬, ২০২০

দুইজনের প্রেমিক, একই দড়িতে গলায় ফাঁস দিয়ে দুই বান্ধবীর আত্মহত্যা!

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : দুইজনের প্রেমিক একই হওয়ায় একই দড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন দুই বান্ধবী! চাঞ্চল্যকর ঘটনাটি ঘটছে ভারতের পশ্চিমবঙ্গের নদীয়ার হাঁসখালি থানার বেনালী এলাকার কানাই কলোনিতে।

দু’জনেই পড়াশোনা করছিলেন। ২৩ বছরের রিয়া বিশ্বাস বগুলা কলেজের তৃতীয় বর্ষের ছাত্রী ছিলেন। আর ১৯ বছরের পপিতা বিশ্বাস উচ্চ মাধ্যমিক দিয়েছিলেন এ বছর। বুধবার পপিতারই বাড়ির ভিতরে একই দড়িতে ঘরের বাঁশের মধ্যে গলায় ফাঁস দেওয়া অবস্থায় দু’জনের ঝুলন্ত মরেদহ উদ্ধার করে স্থানীয় পুলিশ।

রিয়ার পরিবার ও পুলিশ সূত্রের খবর, দু’জনেই মৃত্যুর আগে সুইসাইড নোট রেখে গেছেন। রিয়া চার পাতার সুইসাইড নোটে তার জীবনের নানা কথা লিখে গিয়েছেন। জানিয়েছেন, বহুবার বহু ঘটনায় মন ভেঙে গিয়েছে তার। চিঠির শেষ বাক্যে তিনি লিখেছেন জীবন নিয়ে তিনি অতিষ্ঠ, তাই আত্মহত্যার পথ বেছে নিয়েছেন।

পপিতার পরিবারের দাবি, পপিতাও সুইসাইড নোটে মৃত্যুর কারণ লিখেছেন। পরিবারের আর্থিক অনটনের কথা উল্লেখ করে গেছেন তিনি। জানিয়েছেন, হতাশ হয়ে পড়েছিলেন জীবন নিয়ে। একই এলাকার দুই তরুণী ছাত্রীর এমন অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

হাঁসখালি থানার পুলিশ তদন্ত শুরু করেছে। আত্মহত্যা বলে অনুমান করলেও এবং সুইসাইড নোট মিললেও, মৃত্যুর অন্য কোনও কারণ আছে কিনা, কোনও রহস্য আছে কিনা, সবই খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। সূত্র: জিনিউজ

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares