ময়মনসিংহ মেডিকেলে নার্সকে মারধরের মামলায় আটক দুই

প্রকাশিত: ৪:৩৪ পূর্বাহ্ণ, জুলাই ৪, ২০২০

ময়মনসিংহ মেডিকেলে নার্সকে মারধরের মামলায় আটক দুই

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক :: ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে দায়িত্বরত নার্সকে মারধরের ঘটনায় দায়ের করা মামলায় অভিযুক্ত দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার ব্যক্তিরা হলেন হাসপাতালে ভর্তি হওয়া রোগীর বাবা আনোয়ার হোসেন (৫০) ও বোন (২৪)। গতকাল বৃহস্পতিবার রাতে তাঁদের গ্রেপ্তার করা হয়েছে। আদালতের মাধ্যমে তাঁদের কারাগারে পাঠানো হয়েছে।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার মামলার বরাত দিয়ে জানান, গত ২৮ জুন ফুলবাড়িয়ার কালিবাজাইল গ্রামের আনোয়ার হোসেনের ছেলে শুভ হোসেনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ১৫ নম্বর মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়। চিকিৎসকের ব্যবস্থাপত্র অনুসারে ওই দিনই রাত প্রায় ১১টার দিকে ওয়ার্ডে দায়িত্বরত সিনিয়র স্টাফ নার্স মোছা. পাপড়ী রোগীকে শিরাপথে ইনজেকশন দেন।

এরপর রোগী অস্বাভাবিক আচরণ শুরু করলে রোগীর পাশে থাকা তার বোন, মা ও বাবা আনোয়ার হোসেনসহ অন্যান্যরা সিনিয়র স্টাফ নার্স পাপড়ীকে ঝাপটে ধরে মারধর, টানাহ্যাঁচড়া করে কাপড়চোপড় ছিঁড়ে ফেলেন এবং হত্যার চেষ্টা করেন। ওয়ার্ডের দায়িত্বরত সহকর্মীসহ অন্যরা এগিয়ে এসে তাঁকে উদ্ধার করে হাসপাতালের সার্জারি ওয়ার্ডে ভর্তি করেন। পরে কৌশলে রোগীর পরিবারের লোকজন পালিয়ে যান।

এ ঘটনায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা ফরিদুল হক বাদী হয়ে গত মঙ্গলবার কোতোয়ালি মডেল থানায় মামলা করেন। মামলায় রোগী শুভর বোন, মা, বাবা আনোয়ার হোসেনসহ অজ্ঞাতনামা চার থেকে পাঁচজনকে আসামি করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares