ফুলতৈলছগাম শিক্ষা উন্নয়ন পরিষদের দ্বি-বার্ষিকী নির্বাচনে সভাপতি মতিউর-সম্পাদক হোসাইন

প্রকাশিত: ৮:০৬ অপরাহ্ণ, জুন ২৬, ২০২০

ফুলতৈলছগাম শিক্ষা উন্নয়ন পরিষদের দ্বি-বার্ষিকী নির্বাচনে সভাপতি মতিউর-সম্পাদক হোসাইন

Sharing is caring!

গোয়াইনঘাট প্রতিনিধি :: সমাজসেবা অধিদপ্তরের অধীনে নিবন্ধিত স্বেচ্ছাসেবী সংগঠন ফুলতৈলছগাম শিক্ষা উন্নয়ন পরিষদ (রেজি সিল নং-১৩৩১/১৯) এর দ্বি-বার্ষিক কমিটি গঠনের লক্ষে ২৬ জুন শুক্রবার সকাল ৯টায় সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এক সাধারন সভা অনুষ্ঠিত হয়।

সভায় নির্বাচনের সকল প্রস্তুতি থাকা সত্বেও সংগঠনের সকল সদস্যের আন্তরিক ও ছাড়মূলক মানসিকতায় সংগঠনের প্রধান উপদেষ্টা প্রদ্যুত চক্রবর্তী পিন্টু, উপদেষ্টা সদস্য রাশিদ আলি, সিরাজ উদ্দিন, খলিলুর রহমান, অলিম উদ্দিন, খায়রুল আমিন ও হাফিজ উল্লাহ সহ সংগঠনের সাধারন পরিষদের উপস্থিত সকল সদস্যে প্রস্তাবনা, আলোচনা ও মতামতের ভিত্তিতে কমিটি গঠন করা হয়।

প্রস্তাবিত পূর্নাঙ্গ কমিটি নিম্নরূপ সভাপতি : মতিউর রহমান দুলাল, সহসভাপতি শীতেশ চন্দ্র দাস, সাধারনসম্পাদক হোসাইন আহমদ, যুগ্ন সম্পাদক ইকবাল হোসেন, সাংগঠনিক সম্পাদক কয়েছ আহমদ, অর্থ সম্পাদক, জহির উদ্দিন শিক্ষা সম্পাদক: নিবাস চন্দ্র দাস, ক্রিড়া সম্পাদক আব্দুল মুকিত, সাতিত্য সংস্কিত সমাজকল্যাণ সম্পাদক বোরহান উদ্দিন, দফতর সম্পাদক কয়েছ আহমদ(২), প্রচার সম্পাদক জুবেল আহমদ, নির্বাহী সদস্য আশরাফুল ইসলাম, নির্বাহী সদস্য গোলজার হোসেন।

উল্লেখ্য উক্ত কমিটিকে আগামী দুবছরের জন্যে অনুমোদন দেয়া হয়। সভায় নবাগত কমিটিকে উদ্দেশ্য করে উপদেষ্টাগণ গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা ও পরামর্শ প্রদান করে সংগঠনের উত্তরোত্তর সফলতা কামনা করেন ।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares